ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দ্বিতীয় দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ স্কুলছাত্র তামিম

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৬, ১৭ আগস্ট ২০২০

নিখোঁজ তামিমের সন্ধানে অভিযানে ডুবুরী দল।

নিখোঁজ তামিমের সন্ধানে অভিযানে ডুবুরী দল।

মেহেরপুরের গাংনীতে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে তামিম হোসেন (১০) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হওয়ার ঘটনায় দ্বিতীয় দিনের মতো উদ্ধার তৎপরতা চালাচ্ছে ডুবুরি দল। রোববার স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীদের পর সোমবার (১৭ আগস্ট) সকাল থেকে খুলনার ডুবুরী দলের প্রধান ডিএডি মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে উদ্ধার তৎপরতা চলছে। তবে এখনও সন্ধান মেলেনি নিখোঁজ তামিমের।

ডুবুরী দলের প্রধান ডিএডি মোঃ শরিফুল ইসলাম জানান, নদীতে পানি বেশি ও স্রোত থাকার কারণে নিখোঁজ তামিম হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তবুও চেষ্টা অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ডুবে যাওয়ার স্থান থেকে  ৮-১০ কিলোমিটার পর্যন্ত তল্লাশী করা হয়েছে।

বামুন্দী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইছাহাক আলী জানান, তামিম হোসেন নামের এক কিশোর মাথাভাঙ্গী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার পর আমরা উদ্ধার তৎপরতা চালাই। নদীতে পানি বেশি ও স্রোত থাকার কারণে বিভিন্ন স্থানে সন্ধান করেও তার হদিস পাওয়া যায়নি। এ কারণে খুলনা ডুবুরী দলকে বিষয়টি জানানো হলে তারা এসে সোমবার সকাল থেকে তামিমকে খুঁজে পেতে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। 

উল্লেখ্য, রোববার দুপুর দুইটার দিকে উপজেলার কাজীপুর ইউনিয়নের পীরতলা গ্রামের মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় তামিম। কয়েকজন খেলার সাথী নিয়ে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে অন্যরা সাঁতার কেটে নদীর পাড়ে আসলেও তামিম নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়। নিখোঁজ তামিম হোসেন কাজিপুর বুড়িপুতা এলাকার তাবের আলীর ছেলে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি