ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দ্য মমি নিয়ে ঢাকায় টম ক্রুজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৩, ৮ জুন ২০১৭

দর্শকের সামনে নতুন আঙ্গিকে আসছে ১৯৯৯ সালে মুক্তি পাওয়া পর্দা কাঁপানো হলিউড ব্লকবাস্টার ‘দ্য মমি’। এবার ছবিটির প্রধান চরিত্রে থাকছেন তারকা অভিনেতা টম ক্রুজ। তার সঙ্গে রয়েছেন অস্কারজয়ী অভিনেতা রাসেল ক্রো, অ্যানাবেল ওয়ালিস, সোফিয়া বাউতেলাসহ আরও অনেকে। ‘দ্য মমি’বিশ্বব্যাপী মুক্তির দিন থেকেই দেখতে পাবেন ঢাকার দর্শক। ইউনিভার্সেল পিকচার্সের ব্যানারে ৯ জুন মুক্তি পেতে যাচ্ছে ‘দ্য মমি’।

`দ্য মমি’তে ছবিতে টম ক্রুজের যুক্ত হওয়ার খবর প্রকাশের পর থেকে শুরু হয় জল্পনা-কল্পনা আর অপেক্ষা। ৯ জুন যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ছবিটি। এর আগেই ৮ জুন সন্ধ্যায় ছবিটি উপভোগের সুযোগ পাচ্ছেন আমন্ত্রিত অতিথিরা। এ উপলক্ষে ইফতার পার্টির আয়োজন করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

প্রাচীন ফারাওদের শাসনামলে এক হতভাগ্য রাজকন্যাকে নিয়ে ‘দ্য মমি’র মূল গল্প। যে কি-না পিরামিডের ঘুম থেকে হঠাৎ জেগে উঠেছে। সোফিয়া বাউতেলা অভিনয় করেছেন মামির চরিত্রে। নেভি সিলের একজন কর্মকর্তা হিসেবে ক্রুজ লড়াই করবেন অভিশপ্ত মমিদের বিরুদ্ধে। আর রাসেল ক্রো পর্দায় আবির্ভূত হবেন খুনে মেজাজের চিকিৎসক জেকিলের ভূমিকায়। দর্শকদের জন্য এরই মধ্যে সতর্কবার্তা জানিয়েছেন ৫২ বছর বয়সী অভিনেতা ক্রো।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি