ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ধর্ম, স্ত্রী, সন্তান ত্যাগ করে হেমাকে বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৯, ১০ ডিসেম্বর ২০১৭

বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী। ৭০ বসন্ত ছুঁইছুঁই। এখনও তার প্রচুর ভক্ত। তাকে একান্তই নিজের করে পেতে চেয়েছেন অনেকে। এই তালিকাটা অনেক লম্বা। কিন্তু সে দৌঁড়ে সবাইকে পেছনে ফেলে জয়টা নিজের ঝুড়িতে নিয়েছিলেন বলিউডেরই আরেক তারকা ধর্মেন্দ্র। তবে এ জন্য তাকে অনেক কিছু ত্যাগ করতে হয়েছে। স্ত্রী, সন্তান, ধর্ম-অনেক কিছু ত্যাগ করে জয় করেন হেমাকে।

ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী তার সঙ্গে আলাদা হতে চাননি, তা সত্ত্বেও ধর্ম পরিবর্তন করে হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। যা নিয়ে তুমুল জল্পনা শুরু হয়। এমনকী, হেমা মালিনীর সঙ্গে ধর্মেন্দ্রর বিয়েতে মত ছিল না অভিনেত্রীর বাবারও। তা সত্ত্বেও শেষে পর্যন্ত ‘ড্রিম গার্ল’-এর সঙ্গে সাতপাক বাঁধেন ধর্মেন্দ্র।

কিন্তু, ধর্মেন্দ্র ছাড়া অন্য কাউকে আপন করতে পারবেন না বলে স্পষ্ট জানিয়েছিলেন বলিউডের ‘ড্রিম গার্ল’। এমনকী, ‘শোলে’র শুটিংয়ের সময় হেমা মালিনীকে বিয়ের প্রস্তাব দিয়ে ভারাক্রান্ত হৃদয় নিয়ে ফিরতে হয় সঞ্জীব কুমারকে।

জিতেন্দ্রর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার পরও তাকে প্রত্যাখান করেছিলেন হেমা মালিনী। শোনা যায়, হেমা-জিতেন্দ্রর বিয়ের দিন মদ্যপ অবস্থায় সেখানে হাজির হন ধর্মেন্দ্র। বিয়ের আসরেই হেমার সঙ্গে কথা বলবেন বলে সময় চেয়ে নেন। ধর্মেন্দ্রর সঙ্গে কথা বলার পরই, জিতেন্দ্রর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন হেমা।

ধর্মেন্দ্র প্রথম স্ত্রী প্রকাশ কাউর বাঁধা দিয়েছিলেন স্বামীর দ্বিতীয় বিয়েতে। কিন্তু, কোনও বাধাই রুখতে পারেনি ধর্মেন্দ্র-হেমার প্রেমকে। প্রথম স্ত্রী বিচ্ছেদে রাজি না হওয়ায় ধর্ম পরিবর্তন করে বিয়ে করেন ধর্মেন্দ্র।

ধর্মেন্দ্র যখন হেমা মালিনীকে বিয়ে করেন ওই সময় তিনি দুই ছেলের বাবা। সানি দেওল এবং ববি দেওলের মায়া কাটিয়েই শেষ পর্যন্ত হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র।

বিয়ের পরও ‘ড্রিম গার্ল’ হেমা মালিনীকেকে ভালভাবে নিতে পারেননি ধর্মেন্দ্রর পরিবার। এমনকী, সানি দেওল ও ববি দেওলের সঙ্গেও ভাল সম্পর্ক নেই হেমা মালিনীর। তার মেয়ে এশা দেওলের বিয়েতে হাজির হননি সানি এবং ববি।

সূত্র : জি নিউজ

 

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি