ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘ধর্ষক বাবার’ জন্য দাঙ্গা সৃষ্টি করে হানিপ্রীত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৩, ৭ অক্টোবর ২০১৭

ধর্ষক বাবা রাম রহিমের জেলে যাওয়া অনেকটাই নিশ্চিত ছিল। আর সেটা আগেই অনুমান করেছিল পালিতা মেয়ে হানিপ্রীত। যেমন ভাবনা তেমন কাজ। বাবার জেলে যাওযার দিন হরিয়ানায় দাঙ্গার পরিকল্পনা হানিপ্রীতই করেছিলেন। এ বিষয়টি অনেকদিন আগে থেকেই নিশ্চিত ছিলো পুলিশ। এবার জানা গেছে, দাঙ্গা বাঁধানোর জন্য প্রায় ১ কোটি ২৫ লক্ষ টাকা খরচ করেছিল হানিপ্রীত। ভারতীয় ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, ধর্ষক বাবা গুরমিত রাম রহিমের প্রাক্তন ড্রাইভার এবং ব্যক্তিগত সহকারী রাকেশ কুমার পুলিশকে এমনই তথ্য জানিয়েছে।

সম্প্রতি পুলিশের হাতে ধরা পড়েছে হানিপ্রীত। পুলিশকে রাকেশ জানিয়েছে, গত ২৫ অগস্ট রাম রহিমের সাজা ঘোষণার দু’দিন আগেই পাঁচকুলার ডেরা শাখার প্রধান চমকৌর সিংহকে এই বিপুল পরিমাণ টাকা দিয়েছিল হানিপ্রীত। তদন্তকারীদের অনুমান, দাঙ্গা বাঁধানোর জন্য অনুগামীদের হাতে পৌঁছে দিতেই এই টাকা দিয়েছিল হানিপ্রীত।

রাম রহিম জেলে যাওয়ার পরে গত ২৭ সেপ্টেম্বর রাকেশ কুমার নামে তার এই প্রাক্তন সহকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। বাবার সাজা ঘোষণার দিন যে অশান্তি ছড়িয়েছিল, তাতে অন্তত ৩৬জন ডেরা অনুগামীর মৃত্যু হয়। এই রাকেশই বাবা এবং হানিপ্রীতের সঙ্গে সাজা ঘোষণার দিনও ছিল। গত ২৬ অগস্ট সে হানিপ্রীতকে রোহতক থেকে সিরসায় পৌঁছে দিয়েছিল।

পুলিশ তদন্তের স্বার্থে বিস্তারিত জানাতে না চাইলেও হানিপ্রীত যে ১ কোটি ২৫ লক্ষ টাকা দিয়েছিল, তা স্বীকার করেছেন।

পুলিশ আরও জানিয়েছে, ২৫ অগস্টের দাঙ্গার নীল নকশা আগের দিন রাতেই সিরসায় ডেরার সদর দফতরে করা হয়েছিল। দাঙ্গা বাঁধানোর ঘটনায় আরও দুই অভিযুক্ত আদিত্য এবং পবন ইনসানও যে দেশের মধ্যেই গা ঢাকা দিয়ে রয়েছে, তাও জানিয়েছে পুলিশ। দ্রুত এই দু’জনকেও ধরার চেষ্টা করছে পুলিশ।

 

সূত্র : এবেলা

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি