ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ধর্ষণে বাধা দেয়ায় ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহত ২, মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৬, ২৬ আগস্ট ২০১৯

চুয়াডাঙ্গা সদরে ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। ছুরিকাঘাতে নিহতের ঘটনায় স্কুলছাত্রীর নানি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। আর গণপিটুনিতে নিহতের ঘটনায় পুলিশ অজ্ঞাত শতাধিক ব্যক্তিকে আসামি করে আরও একটি হত্যা মামলা দায়ের করেন।

রোববার সকালে পৃথক মামলা দুটি চুয়াডাঙ্গা সদর থানায় দায়ের করা হয়। পুলিশ বলছে, মামলার রুজু হওয়ার পর থেকে তদন্ত কার্যক্রম অব্যহত রয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি অপারেশন মাসুদুর রহমান জানান, রোববার সকালে চুয়াডাঙ্গা সদর থানায় পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনায় মামলা রুজু হয়েছে। স্কুলছাত্রীর নানি বুলবুলি খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। 

অন্যদিকে, গণপিটুনির ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানার এসআই মুহিতুর রহমান বাদী হয়ে অজ্ঞাত শতাধিক ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরও জানান, মামলা দুটির তদন্ত চলছে। যেই জড়িত থাক না কেন, তাকে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য চুয়াডাঙ্গাস্থ বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণের সময় বাধা দেয়ায় হাসান আলী (২৬) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা করেছে আকবর আলী নামে এক যুবক। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই স্কুলছাত্রীসহ আরও দু'জন। 

এ সময় গ্রামবাসী আকবর আলী নামে ওই ঘাতককে গণপিটুনি দিলে সে নিহত হয়। গত ২৪ আগস্ট শনিবার ভোরে চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি