ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নওগাঁয় পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৫, ৪ জুন ২০২২ | আপডেট: ০০:০৯, ৫ জুন ২০২২

নওগাঁয় পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এই চারজনের মধ্যে ২ জন সড়ক দুর্ঘটনায় ও দুইজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার সকাল ৫টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত জেলার ধামইরহাট, আত্রাই ও সাপাহার উপজেলা এলাকায় ঘটেছে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী বলেন, ধামইরহাট উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আমিনুল ইসলাম (৩০) পোনামাছ নেওয়ার জন্য শনিবার সকাল ৬টার দিকে শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি যোগে বাড়ি থেকে বের হন। পরে উপজেলা উপজেলার সাহাপুর-মঙ্গলবাড়ী সড়কর দক্ষিণ জাহানপুর এলাকায় ভটভটি উল্টে আমিনুল ইসলামের মৃত্যু হয়।
                
একইদিন ওই উপজেলার আড়ানগর ইউনিয়নের চকবদন গ্রামে সকালের নাস্তা করাকে কেন্দ্র করে মো. জুবায়ের হোসেন (১৬) নামে এক কিশোর শনিবার সকাল ১০টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মৃত জুবায়ের চকবদন গ্রামের খলিলুর রহমানের ছেলে নওগাঁ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে। 

এছাড়া একইদিন বেলা ১১টার দিকে নওগাঁর সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর সড়কের বাসুলডা্ঙ্গা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় তহিরুল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত তহিরুল চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ ভবানিপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে বলে সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার নিশ্চিত করেন।

এদিকে নওগাঁর আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়াইকুড়ি গ্রামে রওশন আরা বিবি(৭০) নামে এক বৃদ্ধা নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মৃত রওশান আরা ওই গ্রামের আবুল হোসেনের স্ত্রী। 

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ওই বৃদ্ধা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিতসহ নানা রোগে ভুগছিলেন। এতে বেশ কিছুদিন আগে মানসিক সমস্যা দেখা দেয় তার। মানসিক সমস্যা থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে তিনি মন্তব্য করেন। 

এসব ঘটনায় পৃথক পৃথকভাবে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি