ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নওগাঁয় মদপানে ২ আদিবাসী যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫০, ১৬ অক্টোবর ২০২১ | আপডেট: ১৮:৫২, ১৬ অক্টোবর ২০২১

নওগাঁয় চোলাই মদ পানে নিতিশ পাহান(২৫) ও বিনয় চন্দ্র দাস(৩৮) নামে দুই আদিবাসী যুবকের মৃত্যু হয়েছে। এই মৃত্যুর ঘটনা জেলার ধামইরহাট উপজেলার বস্তাবর গ্রামে ও মান্দা উপজেলার কুড়কুচি গ্রামে ঘটেছে। শারদীয় দূর্গোৎসবে মদপান করে মারা গেছে বলে পুলিশ জানিয়েছে। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, উপজেলার কুড়কুচি গ্রামে ধীন্দ্রেনাথ দাসের ছেলে বিনয় চন্দ্র দাস শুক্রবার সন্ধ্যায় প্রতিমা বিসর্জন দিয়ে মদ্যপ অবস্থায় নদীর পাড়ে বেড়িবাঁধের উপর বসে ছিল। এর পর সে আর রাতে বাড়ি ফিরে যায়নি। শনিবার সকালে বাড়ির পাশের একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ শনিবার বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এদিকে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা জানান, উপজেলার বস্তাবর গ্রামের জগেন পাহানের ছেলে নিতিশ পাহান উপজেলা সদরে পূজামন্ডপে কির্তন শুনে শুক্রবার সকালে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরার পথে ভ্যান উল্টে আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে দুপুরের দিকে সে মারা যায়। 

এ ঘটনায় মান্দা ও ধামইরহাট থানায় দুটি পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে। নিহত দুই পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় মুচলেকা নিয়ে ময়নাতদন্ত না করেই লাশ দুটি সৎকার করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি