ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নতুন বরের সঙ্গে মাহির অন্যরকম জন্মদিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭, ২৭ অক্টোবর ২০২১

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন ২৭ অক্টোবর, বুধবার। ২৮ বছরে পা রাখলেন এ নায়িকা। এবছর তার জন্য জন্মদিনটা অনেকটা স্পেশাল। কারণ দ্বিতীয় স্বামীর সঙ্গে তার প্রথম জন্মদিন এটা। তাইতো দিনটি উদযাপনও হয়েছে ব্যতিক্রম ভাবে।

জন্মদিনের প্রথম প্রহরে কেক কেটে এবং ফানুস উড়িয়ে ঘটা করেই পালন করা হয় দিনটি। তার সঙ্গে ফোটানো হয় আতশবাজিও। নিজের জন্মদিনে স্বামীর পক্ষ থেকে এমন আয়োজনে আপ্লুত ভালোবাসার রঙের এই নায়িকা। স্বামীসহ উপস্থিত প্রিয়জনদের কেক খাইয়ে দেন তিনি।

সেখানে উপস্থিত ছিলেন অনেক অতিথি। চলচ্চিত্র অঙ্গনের কাউকে চোখে না পড়লেও রাজনীতিবিদ ও ব্যবসায়ী স্বামীর আমন্ত্রিত অতিথিরাই বেশি ছিলেন। তাদের সঙ্গে ছিলেন আত্মীয় স্বজনরাও। 

মাহির পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু মাহির। অভিষেকেই বাজিমাত করে দেন মাহি।

ক্যারিয়ারে মৌসুমী-শাবনূর ও পপি-পূর্ণিমাদের যোগ্য উত্তরসূরি হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি। যার প্রমাণ ‘অগ্নি’ সিনেমার দুটি কিস্তি, পোড়ামন, দেশা দ্য লিডার, অনেক দামে কেনা সহ আরও অনেক হিট সিনেমা।

মাহি বর্তমানে কাজ করছেন বেশ কিছু নতুন সিনেমায়। সেই সঙ্গে ওয়েব প্ল্যাটফর্মেও নিজেকে তুলে ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিকে শিগগিরই মাহি শুরু করবেন বায়োস্কোপের প্রযোজনায় ‘ড্রাইভার’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের কাজ। হাতে থাকা এসব কাজগুলো ছাড়াও মাহীর একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি