ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নতুন বিজ্ঞাপনে গাজী ফারুক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ৩ মে ২০২১ | আপডেট: ২২:১০, ৩ মে ২০২১

মঞ্চ, টিভি, বেতার ও চলচ্চিত্রে দীর্ঘ সময় ধরে কাজ করছেন নির্মাতা ও চিত্রনাট্যকার গাজী ফারুক। আবার তিনি নিয়মিত অভিনয়ও করছেন।বিজ্ঞাপনের মডেল হিসেবেও তাকে দেখা যায়।

সম্প্রতি বিভিন্ন টিভি চ্যানেলে আনোয়ার সিমেন্ট শীট এর বিজ্ঞাপনে মডেল হিসেবে তার একটি বিজ্ঞাপনের প্রচার শুরু হয়। এ বিজ্ঞাপন চিত্রটিতে তাকে আগের চেয়ে বেশ উদ্ভাসিত মনে হয়েছে। 

এটি নির্মাণ করেছেন বিজ্ঞাপন চিত্র নির্মাতা তৌহিদ মিটুল। প্রচারের দিন থেকেই তিনি দর্শক, নির্মাতা ও সোস্যাল মিডিয়ার বন্ধু শুভান্যুধায়ীদের প্রশংসা আর ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

গাজী ফারুক এ প্রসঙ্গে বলেন, ‘নতুন বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে এতো প্রশংসা পাবো ভাবতে পারিনি। যে কোন কাজের জন্য উৎসাহ, অনুপ্রেরণা কাজের প্রতি আরো দায়িত্বশীলতা বড়িয়ে দেয়। এ কাজটির জন্য আমি এমএম কাষ্টিং এজেন্সী ও ফিল্মশপের সকলের কাছে কৃতজ্ঞ’।

এর আগে গাজী ফারুক মঞ্জুর হোসেনের টাফি চকলেট, কাজী ইলিয়াস কল্লোলের কোকোলা ডায়াসল্ট বিস্কুট, রায়হান রাফি’র প্রাণ ফ্রুটো (কারার ঐ লৌহ কপাট) বিজ্ঞাপন চিত্রে মডেল হয়েছিলেন। এ ছাড়াও ১ রমজান থেকে বিভিন্ন এফএম রেডিওতে প্রচার হচ্ছে গাজী ফারুকের কন্ঠ দেয়া আরডিসি- প্রাণ হালিম মিক্স মসলা।

অন্যদিকে মুক্তির প্রতীক্ষায় রয়েছে গাজী ফারুক অভিনীত দশটি চলচ্চিত্র। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সানী সানোয়ারের মিশন এক্সট্রিম, সাফিউদ্দিন সাফীর সিক্রেট এজেন্ট, ইস্পাহানী আরিফ জাহানের সরকারী অনুদানের চলচ্চিত্র হৃদিতা, ফয়সাল রদ্দি ও আসিফ ইসলামের যাযাবর, খ,ম, খুরশীদের বাংলার দর্পণ এবং শহীদুল হক খানের একজন ভাষা সৈনিকের গল্প। 

চলমান করোনামহামারি স্বাভাবিক হলে এবার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ শুরু করবেন বলে জানান গাজী ফারুক। সব মিলিয়ে উদ্ভাসিত হয়ে উঠছেন নির্মাতা, চিত্রনাট্যকার ও অভিনেতা গাজী ফারুক।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি