ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নতুন স্কুল থেকে বাড়ি ফেরা হলো না সাজিদের

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ২৩:১৪, ৯ জানুয়ারি ২০২০

ইজিবাইক চাপায় নিহত স্কুলছাত্র সাজিদ (ইনসেটে), সহপাঠিদের সড়ক অবরোধ

ইজিবাইক চাপায় নিহত স্কুলছাত্র সাজিদ (ইনসেটে), সহপাঠিদের সড়ক অবরোধ

নতুন স্কুল, নতুন শ্রেণি। সকালে তুমুল আগ্রহ সহকারে স্কুলে যায় সাজিদ। মাকে বলেছিল স্কুল শেষে প্রাইভেট পড়ে দ্রুত বাড়িতে চলে আসবে। কিন্তু সড়ক দুর্ঘটনায় সেই স্কুল থেকে আর ফেরা হলো না সদ্য ৬ষ্ঠ শ্রেণিতে ওঠা সাজিদের। 

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকার দোহারে উপজেলার মালিকান্দা স্কুল এন্ড কলেজের সামনে এ দুর্ঘটনায় নিহত হন সাজিদ। পরে সাজিদ হত্যার বিচারের দাবিতে প্রায় ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে তার সহপাঠি ও এলাকাবাসী।

নিহত সাজিদ মালিকান্দা গ্রামের মো. সিরাজ ও সাবিনা দম্পত্তির ছোট ছেলে এবং ফাস্ট গ্লোরি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে স্কুল ছুটির পর বাড়ি ফিরছিলেন সাজিদ। মালিকান্দায় রাস্তা পার হওয়ার সময় ইঞ্জিন চালিত একটি অটোরিক্সা সাজিদকে ধাক্কা দিলে সে রাস্তায় পড়ে যায়। এসময় অটোরিক্সার চাকা সাজিদের মাথার উপর দিয়ে চলে যায়। পরে গুরুত্বর আহত সাজিদকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সাজিদের মৃত্যুর সংবাদ পেয়ে রাস্তা অবরোধ করে তার সহপাঠি ও এলাকাবাসী। এসময় ঘাতক অটো চালকের শাস্তির দাবিতে প্রায় এক ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে দোহার থানার ওসি (তদন্ত) আরাফাত হোসেন বলেন, কেউ মামলা না করায় এবং ময়না তদন্ত ছাড়াই লাশ নেয়ার জন্য আবেদন করায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি