ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

নতুন স্বামীর সঙ্গে রোমান্সে মেতেছেন মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২০, ২৯ সেপ্টেম্বর ২০২১

‘রাইখাছি মনেতে তোমায় 
আছো মোনাজাতে
পাইয়াছি জীবনে তোমায় 
চাই আখেরাতে’- এমনইভাবে প্রার্থনা করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন সময়ের জনপ্রিয় ঢালিউড তারকা মাহিয়া মাহি। সেই সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি। শুধু তাই নয়, এর সঙ্গে রয়েছে আরও টুইস্ট। নতনু স্বামী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে দুটি রোমান্টিক ছবিও প্রকাশ করেছেন নায়িকা।

এর আগে ১৭ সেপ্টেম্বর (শুক্রবার) দিনগত রাতে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেন মাহি। সেখানে দেখা যায়, বিশাল বড় দুটি ট্যাডি বিয়ারের সঙ্গে বাচ্চাসুলভ ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। নায়িকার ছবিগুলো তুলেছেন তার স্বামী রাকিব সরকার।

ক্যাপশনে মাহি লিখেছেন- ‘আমি অনেক খুশি গিফট পেয়ে, কিন্তু ঘটনা হলো এটা ছবি তোলার কেমন স্টাইল? বাই দ্য ওয়ে, ছবি তুলেছেন আমাদের রাকিব সরকার।’ ছবির মন্তব্যে রাকিব লিখেছেন- ‘তোমার খুশিতে আমি খুশি।’

রাকিবের ছবি তোলার স্টাইল দেখে মাহি যেমন অবাক হয়েছেন তেমনি নেটিজেনদেরও হাসির খোরাক জুগিয়েছেন। মাহির ছবিগুলো তুলতে বেচারার অবস্থা নাজেহাল। ঘরের মেঝেতে গড়াগড়ি দিয়ে নায়িকার ছবি তুলছেন তিনি।

ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে নতুন সংসারে বেশ ভালো সময় কাটাচ্ছেন অভিনেত্রী। 

প্রথম স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই গুঞ্জন ওঠে দ্বিতীয় বিয়ের। তবে সব সময়ই মাহি তা শুধুই গুঞ্জন হিসেবে মন্তব্য করেছেন। এরপর নিজেই জানান দেন বিয়ের খবর। বিয়ের দিন নিজের ফেসবুকে ছবি প্রকাশ করে তাতে লেখেন, ‘আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

প্রসঙ্গত, রাকিব সরকারের পুরো নাম কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। এক সময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন রাকিব। তূণমুল থেকে রাজনীতি শুরু করা রাকিব সরকারের রয়েছে অনেক সুনাম। গরিব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছেন তিনি। বর্তমানে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকার। তিনি বিভিন্ন ব্যবসায় জড়িত। সেগুলোর মধ্যে গাড়ির শো-রুম, পরিবহন, রিসোর্ট, কাঁচা মালের আড়ৎ, জমিসহ আরো অনেক কিছু।

মাহি ও রাকিব দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর সংসারে দুই সন্তানের জনক রাকিব। এরমধ্যে একটি ছেলে একটি মেয়ে। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা।

রাকিবের সঙ্গে মাহির বন্ধুত্ব বেশ পুরনো। দুজনের মতের মিল এবং বোঝাপড়াও ভালো। আর তাই ৯ বছরের বন্ধুত্বকে বিয়েতে রূপ দিয়েছেন তারা। এই বিয়ে নিয়ে আশাবাদী মাহি।

অপরদিকে, ২০১৬ সালে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। বিয়ের কয়েক বছর পর থেকেই তার বিয়ে বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। তবে তা সব সময়ই অস্বীকার করে আসছিলেন চিত্রনায়িকা। এরপর গত মে মাসে মাহি নিজেই ফেসবুকে অপুর সঙ্গে তার বিবাহবিচ্ছেদের খবর জানান। বিচ্ছেদের পর থেকেই ঢালিউড এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দ্বিতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি