ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে নিজ ঘরে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৪:১৪, ১ জানুয়ারি ২০২০

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মাহবুব ভূইয়া (৫৫) নামে এক ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার শোল্লা ইউনিয়নের পূর্ব সিংহড়া গ্রামে নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মাহবুব ভূইয়া ওই গ্রামের মৃত হিরন ভূইয়ার ছেলে। স্থানীয় পাতিলঝাপ বাজারে তার একটি রিফ্রিজারেটর ও এয়ারকন্ডিশনার মেরামতের দোকান রয়েছেন।

নিহতের স্ত্রী নুরুন নাহার লাকির বরাত দিয়ে ওসি তদন্ত মোজাম্মেল বলেন, মাহবুব তার স্ত্রীকে নিয়ে এক রুমে থাকতেন। পাশের আরেক রুমে থাকতেন তাদের দুই মেয়ে। রাতে মাহবুবের স্ত্রী তার মেয়েদের রুমে গিয়ে রাত দুইটার দিকে তার রুমে ফিরে এসে দেখেন তার স্বামী রক্তাক্ত অবস্থায় খাটে মরে পড়ে আছেন ও ঘরের প্রধান দরজা খোলা। পরে তিনি বিষয়টি তাৎক্ষণিক কাউকে না জানালে সকালে ঘটনা জানাজানি হয়।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মাহবুবের লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।

নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে জানিয়ে ওসি (তদন্ত) মোজাম্মল বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী ও দুই মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ওসি স্যার তাদের জিজ্ঞাসাবাদ করছেন।

লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল বলেন, মৃত্যুটি রহস্যজনক। নিহতের স্ত্রী এলোমেলো কথা বলছেন। একেক সময় একেক কথা বলছেন। এ মুহুর্তে নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছে না। তবে তদন্ত চলছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি