ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নবাবগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.

প্রকাশিত : ১৯:০৩, ২৫ জুন ২০২০

প্রধানমন্ত্রীর নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন উপলক্ষে বিনামূল্যে ফলজ,বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগ অধিদপ্তর এর আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রাঙ্গনে আব্দুল ওয়াছেক মিলনায়তনে এ উদ্বোধনী অনুষ্ঠান করা হয়।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাছের চারা বিতরণ করেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

উপজেলা পরিষদ ১৪টি ইউনিয়ন পরিষদ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক সংগঠন ও নবাবগঞ্জ প্রেসক্লাবে ২০ হাজার ৩২৫টি গাছের চারা বিতরণ করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দীন মনজু। 

সদর ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় অনুঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল। আরো উপস্থিত ছিলেন, বন বিভাগ কর্মকর্তা আব্দুল মোমিন, উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জল, প্রাক্তন প্রধান শিক্ষক নাসির উদ্দিন প্রমুখ।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি