ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪

নবীনগরে ফার্নিচার ব্যবসায়ীকে হত্যাকারী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩২, ৭ এপ্রিল ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার ফার্নিচার ব্যবসায়ী আতিকুর রহমান সুমন (২৮) হত্যাকাণ্ডের তিন দিন পর ঘাতক শরীফ মিয়া (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (৬ এপ্রিল) রাতে সদর উপজেলার নারায়ণপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঘাতক শরীফ নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামের মারফত আলীর ছেলে। ফার্নিচার ব্যবসায়ীকে হত্যার পর চট্টগ্রামে পালিয়ে যায় সে। টাকার প্রয়োজনে গত বুধবার (৬ এপ্রিল) রাতে চট্টগ্রাম থেকে নবীনগরে আসলে প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ বলেন, “আতিকুর রহমান সুমনের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলিপুর গ্রামে। তিনি ৮ বছর ধরে নবীনগরের বাঘাউড়া গ্রামে বসবাস করার পাশাপাশি ফার্নিচারের ব্যবসা করে আসছিলেন। এরই সুবাদে প্রতিবেশী শরীফ মিয়ার স্ত্রী সাথি বেগমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি শরীফ টের পাওয়ার পর তার স্ত্রীর সঙ্গে এ নিয়ে পারিবারিক কলহ চলছিল। এর মধ্যে কয়েকদিন আগে শরীফের স্ত্রী সাথি তার সঙ্গে ঝগড়া করে বাবার বাড়িতে চলে যান। এই ক্ষোভে শরীফ ফার্নিচার ব্যবসায়ী আতিকুর রহমান সুমনকে হত্যার ছক কষতে থাকে। এর অংশ হিসেবে গত সোমবার ভোর ৫টার দিকে সুমন সেহরি খেয়ে নামাজ পড়ার জন্য ঘর থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে আগে থেকে ওৎ পেতে থাকা শরীফ গুলি করে তাকে হত্যা করে পালিয়ে যায়।”

ওসি আরও জানান, এই ঘটনার পর নিহত সুমনের বড় ভাই নবীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে হত্যাকাণ্ডে জড়িত শরীফকে গ্রেফতারে মাঠে নামে পুলিশ। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে নবীনগর সদরের নারায়ণপুর এলাকা থেকে গ্রেফতার করা হয় বেও জানান তিনি।
আরএমএ/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি