ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নবীনগরের জোড়া হত্যার দোষীদের বিচার দাবী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৭, ২১ সেপ্টেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জোড়া হত্যাকাণ্ডের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন নিহতের স্বজনরা। শনিবার সকালে জেলা শহরের একটি রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন নিহত জয়নাল মিয়ার ছেলে শরীফ উদ্দিন।

এ সময় সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘২০১৮ সালের ২৯ শে সেপ্টেম্বর নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে জয়নাল মিয়া ও দুলাল মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়। পূর্ব শত্রুতার জেরে এলাকার অবৈধ আধিপত্য স্থাপনের উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে কুপিয়ে দুইজনকে হত্যা করা হয়। এমন হত্যাকান্ডের মামলা দায়েরের এক বছর পরও মামলার অগ্রগতি লক্ষ্য করছি না। ফলে আমাদের আবেদনের প্রেক্ষিতে মামলার তদন্তভার পিবিআইকে ন্যাস্ত করা হয়েছে। অনেকদিন পর হলেও আমরা পিবিআইয়ের কর্মকান্ডে আশার আলো দেখছি। সম্প্রতি পিবিআই এই হত্যাকাণ্ডের অন্যতম পরিকল্পনাকারী জহির রায়হানকে গ্রেফতার করেছে। আমরা এ হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী জিল্লুর রহমানসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি করছি।‘

নিহতের পরিবার অভিযোগ করে, কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান ও বীরগাঁও ইউনিয়নের জহির রায়হানের নেতৃত্বে একটি মহল অবৈধ আধিপত্য বিস্তার করে আসছে। তাদের এ প্রভাব ও অত্যাচারে এলাকার মানুষ রীতিমতো অতিষ্ঠ হয়ে উঠেছে। বিশেষ করে জিল্লুর রহমান ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবার পর তাদের দৌরাত্ম আরও বেড়ে যায়।
এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি