ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নাটকে তৃতীয় লিঙ্গের নারী নুসরাত মৌ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮, ২৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৮:১৫, ২৯ সেপ্টেম্বর ২০২১

নাটকে অভিনয় করলেন তৃতীয় লিঙ্গের নারী নুসরাত মৌ। তার বিপরীতে দেখা যাবে এম এ সালাম সুমনকে। এ বাবুল পরিচালিত ‘ডেলিভারি ম্যান’ নাটকে দেখা যাবে তাকে। এটি রচনা করেছেন বরজাহান হোসেন। এরই মধ্যে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

মৌ বলেন, আমরা সমাজের অবহেলিত একটা শ্রেণী। এই জীবনটাতে অনেক বৈষম্যের শিকার হতে হয়েছে। যেখানে গিয়েছি সেখানেই তিক্ততার মুখোমুখি হতে হয়েছে। তারপরও আমাকে বার বার প্রমাণ করতে হয়েছে, মানুষ একজন ট্রান্সজেন্ডার নারী সম্পর্কে যেসব ধারণা পোষণ করেন তা ঠিক নয়। এই প্রথম কোথাও কাজ করতে গিয়ে এত বেশি কমফোর্ট ফিল করেছি, সম্মানের সঙ্গে ইক্যুয়াল ট্রিট পেয়েছি। কারণ আমাদের অনেকের মিডিয়াতে কাজ করার সুযোগ থাকে না। আমাকে এরা সুযোগ দিয়েছে। আমাদেরও প্রতিভা আছে। যদি এভাবে সুযোগ করে দিতো আমরাও একদিন মাথা উঁচু করে দাঁড়াতে পারবো। তাহলে আমাদের আর কোথাও গিয়ে হাত বাড়াতে হবে না।

পরিচালক বলেন, আমি সব সময় চেষ্টা করি নতুনদের নিয়ে কাজ করতে। কারণ আমি অনেক স্বাচ্ছ্যন্দবোধ করি। আমার এই নাটকে তৃতীয় লিঙ্গের নুসরাত মৌকে নিয়ে কাজ করলাম। সেখানে এম এ সালাম সুমনের বিপরীতে নায়িকা হিসাবে তাকে নিলাম। আশা করছি ওদের জুটির এই নাটকটি আপনাদের সবার ভালো লাগবে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন - এম এ সালাম সুমন, সাবরিনা সুইটি, রজনীগন্ধা , ইমরান হাসু প্রমুখ। জানা যায়, নাটকটি শনিবার রাত ১০ টায় একুশে টেলিভিশনে প্রচার হবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি