ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৬১

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৬, ৪ জুন ২০২০

নাটোরের সিংড়ায় ৩২ বছর বয়সী একজন শনাক্ত হওয়ার পর  থেকে বর্তমানে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬১ জনে দাঁড়িয়েছে। ওই ব্যক্তি গত ৩০ মে নমুনা দিয়েছেন। বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজের করোনা (রামেক) ল্যাব থেকে তার রেজাল্ট করোনা পজেটিভ বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা.সাবেরা গুলনাহার এ তথ্য নিশ্চিত করে জানান, রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা করার পর ফলাফল এসেছে ১৮০ নমুনার। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার পর দুইজনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। এর একটি  নাটোরের  এবং অপরটি পাবনার।

নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান একজনের রেজাল্ট পজেটিভ বলে রামেক থেকে জানানো হয়েছে। আক্রান্ত ব্যক্তি নাটোরের সিংড়া উপজেলার। উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা সহ পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে রাখতে বলা হয়েছে। 

এছাড়া পরিবেশ অনুযায়ী ব্যবস্থা নিতেও বলা হয়েছে। তিনি বলেন,নতুন করে এই একজন করোনা পজেটিভ হওয়ায় গত ২৮ এপ্রিল থেকে জেলায় একজন শিশুসহ মোট ৬১ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রেজাল্ট আসার আগেই একজন মৃত্যুবরণ করেছেন এবং ১১ জন সুস্থ হয়েছেন। আক্রান্তরা হোম আইসোলেশনে রয়েছেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি