ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নাটোরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৬, ২ জুলাই ২০২০

নাটোরে করোনা আক্রান্ত হয়ে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাঁর নাম ছবি রানী রায়। তিনি মৃত নাড়ু গোপাল রায়ের স্ত্রী। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে শহরের কাপুড়িয়াপট্রি এলাকায় নিজ বাড়িতে মারা যান তিনি। সম্প্রতি, ওই বৃদ্ধার ছেলে,ছেলে বৌ ও এক নাতি করোনায় আক্রান্ত হয়েছেন। 

বৃদ্ধা ছবি রানী রায় ওই  বাড়ির আক্রান্ত সদস্যের সঙ্গে একত্রে বাস করছিলেন। তার মৃত্যুর পর কেউ সৎকারে এগিয়ে না আসায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম তার সৎকারের ব্যবস্থা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছবি রানী রায় ডায়াবেটিস ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আজ বিকেলে হার্ডএ্যাটাকে তার মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। বৃদ্ধার ছেলে সহ ওই পরিবারের ৩ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার পর বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন। বৃদ্ধাও তাদের সাথে একত্রে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। 
বাড়িটি লকডাউনে রয়েছে। 

গত রোববার ছবি রানীর নমুনাও পাঠানো হয়েছে রামেক ভাইরোলজি ল্যাবে। নমুনা আসার আগেই তিনি মারা যান। মৃত্যুর পর তার আবারও নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মারা যাওয়ার পর কেউ সৎকারে এগিয়ে না আসায় রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক এনে শহরতলির হরিশপুর মহাসশ্মানে তার সৎকার করানো হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি