ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নাটোরে চাল চুরি, দুই আ’লীগ নেতা বহিষ্কার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪১, ১২ এপ্রিল ২০২০

বহিষ্কৃত দুই আ’লীগ নেতা

বহিষ্কৃত দুই আ’লীগ নেতা

নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নে পরপর দুই দিন ১০ টাকা কেজি দরের ওএমএস-এর চাল চুরি ও আত্মসাতের ঘটনায় জড়িত থাকায় ইউনিয়ন আওয়ামী লীগের দুই নেতাকে রোববার বিকেলে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

বহিষ্কৃতরা হলেন- স্থানীয় ইউপি সদস্য ও আওয়ামী লীগ সদস্য শাহিন শাহ এবং একই ইউনিয়ন কমিটির বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক আওয়াল হোসেন স্বপন। 

বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন জানান, নৈতিক স্খলন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাহিন ও স্বপনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। কোনো চাল চোরের স্থান সিংড়া উপজেলা আওয়ামী লীগে হবে না।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল সুকাশ ক্লাবে ১৩ বস্তা চাল গোপনে মজুদ ও বগুড়ায় বিক্রির সময় সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া বাজার থেকে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা শাহীন শাহ, ডিলার লুৎফর রহমান এবং বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কৈডালা বাজারের ব্যবসায়ী গোলাম হোসেনকে গ্রেফতার করা হয়। পরদিন একই ইউনিয়নের শারুপাড়া গ্রাম থেকে আরও ৪৮ বস্তা চালসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ডিলার আওয়াল হোসেন স্বপন এবং চাউল ব্যবসায়ী রহমত আলীকে আটক করে এক মাসের দণ্ডাদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত। এছাড়া স্বপনের ডিলারশিপ বাতিল করা হয়। এ ঘটনার পাঁচ দিন পর আজ শাহিন ও স্বপনকে দল থেকে বহিষ্কার করা হলো।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি