ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নারীসহ নিহত ২

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২১, ৯ ফেব্রুয়ারি ২০২২

নাটোরের গুদাসপুর ও নলডাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পথচারীসহ দুজন নিহত হয়েছেন। এর মধ্যে গুদাসপুরে পিকআপভ্যানের ধাক্কায় পথচারী জরিনা বেগম নামের এক নারী মারা যান। 

বুধবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় এবং নলডাঙ্গা উপজেলার বিদ্যুৎ অফিসের সামনে দুর্ঘটনা দুটি ঘটে। 

নিহতরা হলেন গুরুদাসপুরের শিধুলী গ্রামের তায়েজ আলী ফকিরের স্ত্রী জরিনা বেগম ও নলডাঙ্গার পূর্ব সোনাপাতিল গ্রামের শুকচাঁদের ছেলে আলিমুদ্দিন।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, বুধবার সকালে মহিষ বোঝাই একটি পিকআপভ্যান বনপাড়া থেকে ঢাকার দিকে যাচ্ছল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জরিনা বেগমকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে নদীর পানিতে পড়ে যায় সে। 

এতে ঘটনাস্থলেই জরিনা বেগমের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি ও মরদেহ উদ্ধার করে পুলিশ। চালক ও হেল্পার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

অপরদিকে, নাটোর-নলডাঙ্গা সড়কে মোটরসাইকেলের ধাক্কায় আলিমুদ্দিন নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। বুধবার বেলা ১১টার দিকে নাটোর-নলডাঙ্গা সড়কে বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি