ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নাটোরে ১৮ গরুসহ চার ডাকাত গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩১, ১১ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৫:৩৪, ১১ ফেব্রুয়ারি ২০২০

নাটোরের বড়াইগ্রামে ডাকাতির দশদিন পর ২৮টি গরুর মধ্যে ১৮টি ও নগদ ৮০ হাজার টাকাসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাকও উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার এক প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, ‘গত ২৮ জানুয়ারি নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার ময়ময়সিংহ গোরস্থানপাড়া নামক স্থানে একদল ডাকাত খালি ট্রাক দিয়ে গরু ব্যবসায়ীদের গরু বোঝাই ট্রাকের গতিরোধ করে। এসময় ডাকাতদল দুই গরু ব্যবসায়ীসহ চালক ও হেলপারকে মারধর করে ২৪টি গরু বোঝাই ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়।’

তিনি বলেন, ‘গরু ব্যবসায়িরা বিষয়টি তাৎক্ষনিকভাবে ৯৯৯ নম্বরে জানালে নাটোরের পুলিশ অভিযানে নামে। এক পর্যায়ে নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জোতপাড়া গ্রামের কাউছার আলীকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুসারে শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজার পাড়া থেকে আফসার আলীর ছেলে হাসেম ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামালকে গ্রেফতার করা হয়।’

পরে জামালের গরুর খামার থেকে ১৮টি গরু এবং নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন, বড়াইগ্রাম সার্কেলের এএসপি হারুন অর রশিদ, বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার প্রমুখ উপস্থিত ছিলেন।

এআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি