ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নানা আয়োজনে পালিত হচ্ছে একুশের জন্মদিন (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩১, ১৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:৩৪, ১৪ এপ্রিল ২০১৮

বেসরকারি খাতে দেশের প্রথম টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশন পা রাখলো ১৯ বছরে। জন্মদিনের প্রথম প্রহরে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। শুভেচ্ছা জানান বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তিরা। মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলার প্রত্যয় ব্যক্ত করেছে একুশে পরিবার।
একুশ মানে মাথা নত না করা। একুশ মানে মুক্ত চিন্তার খোলা জানালা। এই চেতনা লালন করে এগিয়ে চলা একুশে টেলিভিশনের জন্মদিনের প্রথম প্রহরে কেক কাটেন অতিথিরা।

উপস্থিত ছিলেন- তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, একুশের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল, ব্যবস্থাপনা পরিচালক অবসরপ্রাপ্ত মেজর জেনারেল মোহাম্মদ আলী শিকদার, পরিচালক কে এম শহীদউল্লাহ, সাকিব আজিব চৌধুরী, রবিউল হাসানসহ সাংবাদিক কর্মকর্তা ও কলাকুশলীরা।

অনুষ্ঠানের সূচনা বক্তব্যে নব উদ্যোমে পথ চলার কথা বলেন একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল।

১৯শে পদার্পন; একুশে টেলিভিশন ও দেশের গণমাধ্যমের জন্য গৌরবের বলে অবিহিত করেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
তথ্যমন্ত্রী হাসানুল ইনু বলেন, মা-মাটি, মানুষ ও মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে একুশের ভূমিকা প্রশংসনীয়।

তারুণ্যের শক্তি নিয়ে অসাম্পদায়িক বাংলাদেশ গড়তে কাজ করে যাওয়ার অঙ্গীকারের কথা বলেন একুশে টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অবসরপ্রাপ্ত মেজর জেনারেল মোহাম্মদ আলী শিকদার।

জন্মদিনের শুভক্ষণকে আরও রঙ্গিন করে, প্রথম প্রহরের অনুষ্ঠানে যোগ দেন বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তিরা।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি