ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নীল জলে দ্যুতি ছড়াচ্ছেন অবিকা গোর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৩, ২৩ সেপ্টেম্বর ২০২১

মাথায় ঘোমটা, পরনে লহেঙ্গা চোলি, গায়ে ভারি গয়না। এ ভাবেই প্রথম পর্দায় দেখা গিয়েছিল তাকে। তিনি অবিকা গোর। সিংহভাগ দর্শক যাকে চেনেন ‘বালিকা বধূ’ ধারাবাহিকের আনন্দী হিসেবে। এর পর সময় বদলেছে। ‘বালিকা’ হয়েছেন যুবতী। চেনা ছকের বাইরে গিয়েছেন অবিকা। সম্প্রতি সেই পরিবর্তনেরই ঝলক মিলল ২৪ বছর বয়সী অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

ছুটি কাটাতে প্রেমিক মিলিন্দ চাদওয়ানির সঙ্গে মলদ্বীপে উড়ে গিয়েছেন অবিকা। নীল জলের দেশে গিয়েই অন্য ভাবে ক্যামেরার সামনে এলেন তিনি। আপাতত অবিকার ইনস্টাগ্রামে শুধুই তার খোলামেলা অবতারের ছবি। একাধিক স্নান-পোশাক পরে লেন্সবন্দি হতে দেখা গিয়েছে তাকে। কখনও নীল রঙের গোসলের পোশাকে খোলা চুলে দেখা গিয়েছে তাকে, কখনও আবার বালিতে শুয়ে খেলা করতে দেখা গিয়েছে ‘বালিকা বধূ’-কে। মালদ্বীপে যাওয়ার পর থেকে তিনি যে ছবিগুলি দিয়েছেন, সেগুলিতে তাঁকে শুধু মাত্র স্নান-পোশাকে দেখা যাচ্ছে। নিজের সম্পর্কে চিরাচরিত ধারণা ভেঙে কি নতুন ভাবে সামনে আসতে চাইছেন অবিকা? তাঁর অনুরাগীরা কিন্তু তেমনই মনে করছেন।

একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন অবিকা। এর পর থেকে মাঝেমধ্যেই প্রেমিকের সঙ্গে নানা ছবি দিতে দেখা যায় তাকে। আপাতত মুম্বাইয়ের ব্যস্ততা এবং কাজ থেকে দূরে ভালবাসার মানুষের সঙ্গে অবসর যাপন করছেন তিনি।
সূত্র : আনন্দবাজার
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি