ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নেত্রকোনায় ছোট ভাইয়ের হামলায় বড় ভাই নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৫, ২৭ জুলাই ২০১৮ | আপডেট: ০৯:০৮, ২৭ জুলাই ২০১৮

নেত্রকোনার কেন্দুয়ায় বসতবাড়ির সীমানা নিয়ে দুই ভাইয়ের বিরোধের জেরে ছোট ভাই ও তার পরিবারের সদস্যদের হামলায় বড় ভাই নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত আবুল কালাম (৫০) কৈলাটি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের কৈলাটি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কৈলাটি গ্রামের সবুজ মিয়ার সঙ্গে তার বড় ভাই আবুল কালামের বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত বুধবার দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে বৃহস্পতিবার বিকালে দুই ভাইয়ের মধ্যে পুনরায় কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই সবুজ মিয়া ও তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্রসশস্ত্র নিয়ে আবুল কালামের ওপর হামলা করে। এতে আবুল কালাম, তার স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া মারাত্মক আহত হয়।

পরে আশংকাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যার দিকে আবুল কালাম সেখানেই মারা যান। এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি