ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নৈনামিক নিয়ে আসছে ‘ফেব্রুয়ারি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৬, ১৯ ফেব্রুয়ারি ২০২১

২১শে ফেব্রুয়ারিতে আসছে নৈনামিক ব্যান্ডের নতুন গান ‘ফেব্রুয়ারী’। গানের কথা লিখেছেন সঞ্জীবন চক্রবর্তী আর এতে সুর ও কণ্ঠ দিয়েছেন নৈনামিক এরই কণ্ঠ শিল্পী রেইন। নতুন আঙ্গিকে অমর একুশে ফেব্রুয়ারির জন্য তৈরি করা হয়েছে গানটি। আর তা হতে যাচ্ছে এ্যানিমেটেড মিউজিক ভিডিও।

এই গানটি সম্পর্কে নৈনামিক ব্যান্ডের প্রধান মোঃ গালিব হাসান বলেন, আমরা নৈনামিক, অমর ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে কাজ করছি আমাদের চতুর্থ মৌলিক গান "ফেব্রুয়ারি" নিয়ে। মূলত সঙ্গীতের মূল ধারাকে বুকে ধারণ করে এর প্রতিটি স্তরকে সঙ্গী করে প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি, আগামীতেও যাবো। আমরা চাই আমাদের গান গুলি দেশের প্রতিটি প্রান্তে ছড়িয়ে পড়ুক এবং মানুষ সুস্থ ও শুদ্ধ সংগীতকে সাদরে গ্রহণ করুক আর এটাই আমাদের কাম্য। 

তিনি বলেন, আপনারা জেনে আনন্দিত হবেন যে, বাংলাদেশ নাট্য নির্মাতাদের অ্যাসোসিয়েশন ডিরেক্টরস গিল্ড এর জন্য আমরা "ডিরেক্টরস গিল্ড" শিরোনামে তৈরি করছি নতুন আরও একটি গান। আশা করি আমাদের আগত সবগুলি গান শ্রোতাদের ভাল লাগবে। 

উল্লেখ্য, নৈনামিক ইতোমধ্যেই বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে প্রকাশ করেছে তাদের প্রথম মৌলিক গান ‘দেশ বাংলাদেশ’ এবং গত ডিসেম্বরে প্রকাশ করেছে দেশের শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের নিয়ে গান ‘নির্ভীক চোখ’। সেই সঙ্গে মহান বিজয় দিবস নিয়ে ‘যোদ্ধা’ ও ‘বিজয়ের দিন’ শিরোনামে আরও ৩টি গান প্রকাশ করেছে। 

এছাড়াও নৈনামিক এর মৌলিক ২টি গান ভিডিও আকারে আসবে। যার ভিডিওটি নির্মাণ করবে নাট্য নির্মাতা ইমন সাদী।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি