ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৫, ১৬ জানুয়ারি ২০২২

নোয়াখালী জেলার শহর মাইজদী থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে (১৭) বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়ন থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় ওই ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে রবিউল ইসলাম রাব্বি (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

খন্দকার মো. শামীম হোসেন জানান, গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টার দিকে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পাশ্ববর্তী খাদ্য অফিসের সামনে থেকে সপ্তম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় রবিউল ইসলাম রাব্বি। পরে ভিকটিমকে ফুসলিয়ে ও বিবাহের প্রলোভন দেখিয়ে বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে নিয়ে যায়। ওই এলাকার একটি বাড়িতে নিয়ে স্ত্রী পরিচয়ে তাকে জোরপূর্বক ইচ্ছের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। 

তিনি আরও জানান, অপহৃত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে রোববার অভিযান চালিয়ে রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়ি থেকে অপহৃত ওইছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবককে সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ঘটনায় ওইছাত্রীর নানী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি এবং অপহরণের ঘটনায় আরও একটি মামলা দায়ের করেছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি