ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নোয়াখালীতে ইয়াবাসহ গ্রেফতার ৪

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪০, ১২ মার্চ ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ, কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব এবং গোয়েন্দা পুলিশ।  গ্রেফতারকৃতরা সবাই মাদক কারবারি এবং তাদের কাছ থেকে ২৫৫পিস ইয়াবা জব্দ করা হয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের মীর আলীপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে আবদুর রহিম (৪৮), কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের শাখওয়াতের ছেলে আবদুল্যাহ (৩২), কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের আবু তাহেরের ছেলে রফিকুল ইসলাম জুয়েল (৩০) ও একই ইউপির উদরাজপুর গ্রামের আবদুল ওহাবের ছেলে মাঈন উদ্দিন হায়দার (৩৩)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল বেগমগঞ্জের মীর আলীপুর গ্রামের খোকন মিয়ার ইটভাটার বিপরীতের সাইফুল স্টোরের সামনে অভিযান চালায়। এসময় ওই দোকানের সামনে থেকে মাদক কারবারি আবদুর রহিমকে ১৫৫ পিস ইয়াবা, মাদক বিক্রির ১৬০০ টাকা ও একটি মোবাইলসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় একটি ছিনতাই মামলাও রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নোয়াখালী ও ল²ীপুরের বিভিন্ন এলাকায় বিক্রয় করে বলে স্বীকার করেছে সে।

অপরদিকে একই রাতে জেলার কবিরহাট ও কোম্পানীগঞ্জের পৃথকস্থানে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। অভিযানকালে কবিরহাটের ভুইয়ারহাট বাজার থেকে ৫০পিস ইয়াবাসহ আবদুল্যাহ ও পরে কোম্পানীগঞ্জের মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ৫০পিস ইয়াবাসহ জুয়েল ও হায়দারকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে বেগমগঞ্জ, কবিরহাট ও কোম্পানীগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে এ অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি