ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ০৮:৪৭, ২৮ এপ্রিল ২০২০

নোয়াখালীর চাটখিলে মরিয়মী বেগম (৩৪) নামের এক গৃহবধূকে কুপিয়ে করেছে তার ভাশুর শাহজাহান সাজু। সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। 

নিহত মরিয়মী বেগম উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিপার বাড়ীর প্রবাসী ফেয়ার হোসেনের স্ত্রী। ঘটনার পর থেকে পরিবারসহ পলাতক রয়েছে নিহত গৃহবধূর ভাশুর।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের আলী আকবর খলিফার বাড়িতে পারিবারিক কলহের জের ধরে সোমবার বিকেল ৪টার দিকে মরিয়মীর সাথে তার ভাশুর শাহজাহান সাজুর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা নিয়ে মরিয়মীর দিকে ছুঁটে যায় এবং তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ওই নারী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় সাজু। পরে বাড়ির লোকজন মুমূর্ষ অবস্থায় মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি