ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৪, ৮ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের আল আমিন রাস্তার মাথা এলাকায় প্রাইভেটকার, সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে ঘটনাস্থলে দুইজন সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছে আরও ৫জন। মঙ্গলবার বিকাল ৩টায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চর আমিনুল হক গ্রামের কিরণ দাসের ছেলে জুয়েল দাস, ভৈরব উপজেলার জসিম উদ্দিন।

জানা যায়, বিকেলে মন্নান নগর চৌরাস্তা হয়ে সুবর্ণচরের দিকে যাচ্ছিল একটি প্রাইভেটকার। তাদের গাড়িটি দক্ষিণ চরওয়াপদা আল আমিন রাস্তার মাথায় পৌঁছলে প্রধান সড়কের পাশ থেকে উঠে আসা একটি মোটরসাইকেলকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা লেগে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি পাশের গর্তে পড়ে গিয়ে দুই যাত্রী নিহত হয়। আহত হয় তিনটি গাড়ির অন্তত ৫জন। আহতদের মধ্যে কয়েকজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সোমবার রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউপির রঞ্জনবিবি বাজারে পিকআপ চাপায় নুরুল ইসলাম নামের এক সাবেক ইউপি সদস্য নিহত হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ও বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন। নিহতদের মরদেহ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি