ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নড়াইল ডিসি কার্যালয়ের কর্মকর্তাসহ আক্রান্ত ৯

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৬, ২৬ এপ্রিল ২০২০

নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়

নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়

নড়াইল জেলা প্রশাসকের সহকারী ও লোহাগড়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলরসহ জেলায় নতুন করে তিনজন করোনাক্রান্ত হয়েছেন। রোববার (২৬ এপ্রিল) তিনজনের রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। 

এর মধ্যদিয়ে সদর উপজেলায় প্রথম করোনাক্রান্ত রোগীর দেখা মিলল। এ নিয়ে জেলায় মোট করোনাক্রান্তের সংখ্যা ১০জন। এর মধ্যে সৈয়দ সুজন (২৫) নামে এক যুবক সুস্থ হয়েছেন। 

জানা গেছে, করোনাক্রান্তের মধ্যে একজন সদরের হলেও বাকিরা সবাই লোহাগড়া উপজেলায় এবং জেলায় প্রথম করোনা রোগী সনাক্ত হয় লোহাগড়াতেই। এক্ষেত্রে কালিয়া উপজেলা এখনো করোনামুক্ত। 

আক্রান্তদের মধ্যে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের তিন ডাক্তারসহ তিনজন অন্যান্য পদের রয়েছেন। নড়াইল জেলায় গত ১৩ এপ্রিল প্রথম করোনা রোগী সনাক্ত হয়। তবে প্রথম আক্রান্ত করোনা রোগী সৈয়দ সুজন বাড়িতে থেকেই এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে ওঠেন। 

জেলা সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন জানান, রোববার তিনজনের পজিটিভ রেজাল্ট পাওয়া গেছে। এর মধ্যে নড়াইল জেলা প্রশাসকের একজন সহকারী, লোহাগড়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের স্বামী আছেন।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, আমার অফিসের একজন সহকারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অন্যরা এখনো পর্যন্ত ভালো আছেন। এক্ষেত্রে আমরা আতঙ্কিত না হয়ে সচেতনতার সঙ্গে করোনা মোকাবেলা করে যাচ্ছি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি