ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নড়াইলে ডাকাতির স্বর্ণালংকারসহ গ্রেফতার দুই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২০, ২৪ জুলাই ২০১৮

নড়াইলের লোহাগড়া পৌর এলাকার কচুবাড়িয়া এলাকায় মেঘনাথ কুমার দে’র বাড়িতে ডাকাতির ঘটনায় স্বর্ণালংকারসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।

গ্রেফতারকৃতরা হলো-ডাকাতির মূল পরিকল্পনাকারী লোহাগড়া উপজেলার চাচই গ্রামের মশিয়ার মোল্যার ছেলে কিসলু মোল্লা (৩০) এবং কচুবাড়িয়া এলাকার বাদশা শেখের ছেলে মিরাজ শেখ (৩২)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রযুক্তি ব্যবহার করে কিসলুকে যশোরের অভয়নগর থানার নোয়াপাড়া থেকে এবং মিরাজকে লোহাগড়ার রামপুরা এলাকা থেকে গ্রেফতার করা হয়। লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাসের নেতৃত্বে এসআই আতিকুজ্জামান, মাহফুজুল হাসান, এএসআই উজ্জ্বল মন্ডল, শিকদার হাসিবুর রহমান, প্রলয় চক্রবর্তীসহ পুলিশের একটি দল রোববার এদের গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক গোপালগঞ্জের কালিবাড়ি এলাকার এক স্বর্ণকারের কাছ থেকে লুট হওয়া দেড় ভরি স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ। এর মধ্যে রয়েছে-একটি স্বর্ণের চেইন, একজোড়া কানের দুল ও দুইজোড়া কানের টপবল। এদিকে, ডাকাতির সময় ব্যবহৃত ধারালো অস্ত্রসহ ছয়টি দেশিয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, গ্রেফতারকৃত কিসলু মোল্যা ডাকাতির কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। ডাকাতির ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারসহ লুণ্ঠিত অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এরা একাধিক ডাকাতির সঙ্গে জড়িত বলেও জানিয়েছে পুলিশ সুপার।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই রাতে পৌর এলাকার কচুবাড়িয়ার মেঘনাথ কুমারের বাড়িতে ডাকাতি হয়। এ সময় প্রায় ২১ ভরি স্বর্ণালংকার ও ৭০ হাজার টাকা লুট করে ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল। পরেরদিন মেঘনাথ কুমার বাদী হয়ে অজ্ঞাত ৮ থেকে ৯ জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আহম্মেদ, লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস, এসআই নয়ন প্রমুখ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি