ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পপির সোনা বন্ধু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৩, ২৯ জুলাই ২০১৭ | আপডেট: ১৬:৫৩, ৩০ জুলাই ২০১৭

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনা বন্ধু’র ডাবিং-এর কাজ শেষ করলেন গত বৃহস্পতিবার। এই সিনেমাটি ঈদে মুক্তি দেবার প্রস্তুতি চলছে। দীর্ঘদিন পর এই  ঈদে পপির নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।

চলচ্চিত্রটিতে পপি’র সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ডিএ তায়েব, পরীমণি, আনোয়ারা, ঝুনা চৌধুরী, মাহমুদুল ইসলাম মিঠু’সহ আরো অনেকে।


চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘সোনা বন্ধু’ চলচ্চিত্রে আমাকে চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয়ে দেখা যাবে। আমার সবসময়ই চেষ্টা থাকে আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার। এই চলচ্চিত্রেও আমার রোশনী চরিত্রটি ফুটিয়ে তুলতে আন্তরিকতার কমতি ছিলো না। বলা যায় দর্শক আমাকে সোনা বন্ধু চলচ্চিত্রে নতুনরূপে দেখতে পাবেন। আমি খুব আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে।’


‘সোনা বন্ধু’ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মাহবুবা শাহরীন।


এদিকে গেলো ঈদে বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করলেও কোরবানীর ঈদের জন্য এখনো তিনি কোন নাটক টেলিফিল্মের কাজ শুরু করেননি। পপি জানান এখনো নাটক-টেলিফিল্মের কাজ চুড়ান্ত হয়নি।
পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র নারগিস আক্তারের ‘পৌষ মাসের পীরিতি’।


গত ঈদে পপিকে দেখা যায় কায়সার আহমেদ’র ‘মেন্টাল’, সাদেক সিদ্দিকীর ‘কুসুমপুরের কুসুম কলি’ এবং বি ইউ শুভ’র ‘দুপুর আকাশে একলা চিল’ নাটকে।


চিত্রনায়িকা পপি চলচ্চিত্রে অভিনয়ের জন্য এখন পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে পেয়েছেন। কালাম কায়সারের ‘কারাগার’, নারগিস আক্তারের ‘মেঘের কোলে রোদ’ এবং ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের  ‘গঙ্গাযাত্রা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।


এদিকে শিগগিরই পপির নতুন চলচ্চিত্র জাভেদ মিন্টু পরিচালিত ‘রাজপথে’র শুটিং শুরু হবার কথা। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি