ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পরকীয়ার জেরে স্বামীকে হত্যার দায়ে স্ত্রীর কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৬, ২৯ আগস্ট ২০১৯

নিজ পরকীয়ার ঘটনা ঢাকতে স্বামীকে হত্যা করায় স্ত্রীকে কারাদণ্ড দিয়েছে আদালত। সেই সঙ্গে ঐ স্ত্রীর প্রেমিক ও অপর হত্যাকারীকে যাবজ্জীবন কারাদণ্ডও দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শফিউল আজম এ রায় ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শফিকুল ইসলামের স্ত্রী নিজ পরোকীয়ার বিষয়টি চাপা দিতে প্রেমিক জসিমকে নিয়ে তাকে হত্যা করেন। এতে স্ত্রী মরিয়মকে ৩ বছরের কারাদণ্ড ও শফিকুলের সৎভাই নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের সাহেবনগর গ্রামের ইদ্রিস মোল্লার ছেলে জসিমকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। রায় ঘোষণার সময় মরিয়ম আদালতে উপস্থিত থাকলেও আসামি জসিম পলাতক রয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সালের ৩ অক্টোবর দিবাগত রাতে নিজ ঘরে জসিম ও মরিয়মকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শফিকুল। বিষয়টি ধামাচাপা দিতে জসিমকে সঙ্গে নিয়ে মরিয়ম দু’জনে মিলে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করেন শফিকুলকে হত্যা করেন। পরবর্তীতে ২৫ অক্টোবর শফিকুলের খালাতো ভাই রাজন বাদী হয়ে আদালতে হত্যা মামলা দায়ের করেন। 

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ও জেলা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) দ্বীন ইসলাম সন্তোষ প্রকাশ করলেও আসামির আইনজীবীর কোন বক্তব্য জানা যায়নি। 

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি