ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পরমব্রতর বিরুদ্ধে অভিনেতা গাজী রাকায়েতের জিডি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ২ আগস্ট ২০১৭

কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত নিয়ম ভেঙে বাংলাদেশে কাজ করছেন- এমন অভিযোগ এনে টিভিকেন্দ্রিক ১৩টি সংগঠনের জোট ‘এফটিপিও’-এর সদস্য সচিব নির্মাতা-অভিনেতা গাজী রাকায়েত বনানী থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন।

বুধবার দুপুরে দায়ের করা এই ডায়রিতে ডিক্টেরস গিল্ড -এর সভাপতি গাজী রাকায়েত `প্রথম আলো` পত্রিকায় প্রকাশিত পরমব্রত অভিনীত একটি বিশেষ নাটকের সংবাদকে রেফারেন্স হিসেবে উল্লেখ করেন, ভারতীয় অভিনেতা পরমব্রত সরকারি অনুমোদন এবং দেশের বিভিন্ন সংগঠনের সঙ্গে কোনো ধরনের আলোচনা ছাড়াই বাংলাদেশের টিভি নাটকে নিয়মিত কাজ করে চলেছেন। যা মেনে নেওয়া যায় না। 

গাজী রাকায়েত গণমাধ্যমকে  বলেন, ‘দেখুন এটা শুধু পরমব্রতর বিরুদ্ধে না। আমরা পুরো সিস্টেমের বিরুদ্ধে এই জিডি করেছি। আমরা লক্ষ্য করছি গেল কয়েক বছর ধরে প্রতিনিয়ত বিদেশের শিল্পীরা পর্যটন ভিসায় দেশে আসছেন এবং সবার সামনে দিয়ে শুটিং করে চলেছেন। এ নিয়ে কারও কোনও মাথা ব্যথা নেই। অথচ আমরা কিন্তু বিদেশে গিয়ে ওয়ার্ক পারমিট ছাড়া কাজ করতেও  পারি না। আমাদের দুঃখ এবং আপত্তির জায়গাটা এখানেই। মূলত এই কালচার থেকে বেরিয়ে আসার জন্য আমাদের আজকের জিডি।’

তিনি আরও বলেন, ‘পরমব্রতরা আমাদের অতিথি। আমরা সবসময় তাদের ওয়েলকাম জানাতে চাই। কিন্তু সেটা যেনও একটা নিয়মের মধ্যে হয়- এটুকুই দাবি করছি। আমরা তথ্যমন্ত্রণালকেও এ বিষয়ে চিঠি দিয়েছি। মন্ত্রণালয় আমাদেরকে সর্বাত্মক সহযোগিতা করার কথা জানিয়েছে।’

প্রসঙ্গত, দেশের অন্যতম প্রযোজক শাহরিয়ার শাকিলের প্রযোজনায় ঢাকায় নির্মিত হচ্ছে সত্যজিৎ রায়ের ‘ফেলুদা’ সিরিজের গল্প থেকে নাটক। দেশের টেলিভিশনের জন্য নির্মিত ফেলুদা চরিত্রে দেখা যাবে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়কে। গেল কয়েকদিন ধরে এর টানা শুটিং চলছে।

/কে আই//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি