ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমেই ভালো অভিনেত্রী হওয়া যায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ২৯ মে ২০২২ | আপডেট: ১৮:১০, ৯ জুন ২০২২

সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তানজিন তিশা। ব্যক্তিজীবনে সবসময়েই নিজেকে গুছিয়ে রাখার চেষ্টা করেন। মাত্র ৩ মাস আগে তিনি বাবাকে হারিয়েছেন। সহজ না হলেও কঠিন শোক সামলিয়ে ওঠার চেষ্টা করছেন তিনি। সাময়িক বিরতি নিয়ে নিজেকে তৈরি করছেন কাজে ফেরানোর জন্য। সম্প্রতি তিনি একটি অনুষ্ঠানে নিজের বর্তমান অবস্থার কথা তুলে ধরেন।

তিনি জানান, সামনে ঈদের জন্য বেশ কিছু কাজ তার হাতে রয়েছে। চেষ্টা করছেন কাজে মনোযোগ দেওয়ার জন্য। তিনি বলেন, অভিনয় জগতে প্রতিনিয়তই অনেক কিছু শেখার থাকে, নিজেকে আরও দক্ষ করে তোলার সুযোগ থাকে। অভিনয়ে যত ধারাবাহিকতা থাকে কাজ তত নিপুণ হয়ে ওঠে। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমে ভাল অভিনেত্রী হয়ে ওঠা সম্ভব। আশা করি নতুন কাজগুলোয় নিজের সেরাটা দিতে পারবো এবং ভক্তরাও উপভোগ করবেন।

সম্প্রতি তিনি নিহার লাভলি হেয়ার অয়েল-এর মতো একটি আন্তর্জাতিক পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। এপ্রসঙ্গে তিনি জানান, এটা একইসঙ্গে আনন্দের এবং গর্বেরও। তবে কোন পণ্যের প্রতিনিধিত্ব করার সিদ্ধান্ত নেওয়ার আগে আমি নিজে পণ্যটি সম্পর্কে বিস্তারিত ধারণা নেই এবং সম্ভাব্য ক্ষেত্রে পণ্যটি ব্যবহার করি। নিহার লাভলি হেয়ার অয়েল-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি, বরং একটু বেশিকিছু হয়েছে। ব্যবহার করার পর এই তেলটির প্রেমে পড়ে গেছি। সেইসাথে আশ্বস্ত হয়েছি যে, ব্র্যান্ড তার প্রতিশ্রুতি রেখেছে। আমার চুলের সৌন্দর্য চর্চায় বিশ্বস্ত সঙ্গী পেয়ে চুল নিয়ে এখন আমি অনেকটাই নির্ভার। আমি সত্যিই আনন্দিত এমন একটি প্রডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে যেটি ব্যবহার করে আমি নিজে উপকৃত হয়েছি।   

নিহার লাভলি হেয়ার অয়েল প্রসঙ্গে তিনি বলেন, নিহার ন্যাচরালস এই রিজিওনের ১ নম্বর হেয়ার অয়েল ব্র্যান্ড এবং চুলের যত্নে নিঃসন্দেহে অন্যতম সেরা একটি হেয়ার অয়েল। চুল পড়া নিয়ন্ত্রণ আর চুলের প্রাকৃতিক সৌন্দর্য বাড়াতে নিহার লাভলিহেয়ার অয়েল দারুণ কার্যকর। তেলটির একটা বিশেষ দিক হলো, এতে অ্যারাবিয়ান ইন্সপায়ারড পারফিউম ব্যবহার করা হয়েছে। ফলে দিনের পুরো সময় জুড়ে চুল সুগন্ধ ছড়ায়। তাছাড়া চুলের পুষ্টি নিশ্চিত করতে নারিকেল তেল ও ক্যাস্টর অয়েলের শক্তির ভূমিকা অনন্য, যা এই তেলটিতে রয়েছে। এটা ব্যবহার করলে কোন চিটচিটে ভাব হয়না। আর এর নন-স্টিকি টেক্সচার সারাদিন চুলের উজ্জ্বলতা ধরে রাখতে সাহায্য করে। নিঃসন্দেহে এটি চুলের যত্নে অসাধারণ একটি পণ্য।  

কাজের ফাঁকে পাওয়া অবসর সময়টুকু পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করেন তিনি। বন্ধুতে সঙ্গেও আড্ডা দিতে, ঘুরতে যাওয়া অনেক পছন্দ করেন তিনি। এছাড়া ঘুমানোও তিনি অনেক পছন্দ করেন। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি