ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৪, ৮ মার্চ ২০২১

পাবনার বেড়া উপজেলার আমানপুর থানার নাটিয়াবাড়ি এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। সেখান থেকে ৩টি দেশিয় আগ্নেয়াস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জাম, বিপুল পরিমান নকল ঔষধ ও কাঁচামালসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, পাবনার বেড়া উপজেলার রাকশা গ্রামের আব্দুল্লাহ আল মনসুর মিঠু (৩৫) ও একই উপজেলার নাটিয়াবাড়ি রাজনারায়নপুর গ্রামের আব্দুল আল ছিয়াম কাজী (২২)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ ও আমিনপুর থানা পুলিশ আমিনপুরের নাটিয়াবাড়ি এলাকার আলম হোসেনের বসতবাড়িতে অভিযান চালায়।

অভিযানে ওই বাড়ির একটি কক্ষে অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পায় পুলিশ। সেখান থেকে একটি খেলনা পিস্তল,একটি দেশি তৈরি রিভলবার, ২টি র্শাটারগান,বিপুল পরিমানের নকল ঔষধ ও ঔষধ তৈরির কাঁচামাল উদ্ধার করে। অস্ত্র তৈরির ২ জন কারিগরকে আটক করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অবৈধ অস্ত্র তৈরির বিষয়টি স্বীকার করেছে। আটক দু’জনের বিরুদ্ধে মামলায় দায়ের প্রস্তুতি চলছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি