ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পাবনায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত : ০৮:৪৩, ৭ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ০৯:৫৮, ৭ ফেব্রুয়ারি ২০১৯

পাবনার ঈশ্বরদীর পাকশীতে মোস্তাফিজুর রহমান সেলিমকে (৬০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ঈশ্বরদী আওয়ামী লীগের সদস্য ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন বলে আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে সেলিমের নিজের বাড়ির সামনে এই গুলি চালানো হয়। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক এঘটনার সত্যতা নিশ্চিত করছেন ।

তিনি বলেন, রাত ৯টার দিকে পাকশীর রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে বাড়ি যাচ্ছিলেন মোস্তাফিজুর রহমান। গেটের সামনে পৌঁছামাত্র মোটরসাইকেলে কয়েকজন এসে পিস্তল দিয়ে গুলি করে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে বলেন। এরপর রাজশাহীতে নেওয়ার পথেই মৃত্যু হয় মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, চিকিৎসক তাকে জানিয়েছেন, সেলিমের শরীরে বেশ কয়েকটি গুলির চিহ্ন দেখা গেছে। কে বা কারা মুক্তিযোদ্ধা সেলিমকে গুলি করেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে অপরাধীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

 

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি