ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পাবনায় ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যু

প্রকাশিত : ১৯:৩৫, ৪ জুলাই ২০১৯

পাবনার সুজানগরে পারিবারিক কলহের জেরে ভাতিজার ছুরিকাঘাতে আহত হওয়ার ৯ দিন পর নিহত হয়েছেন চাচা। বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চাচা আবু তালেবের (৫২) মৃত্যু হয়। এর আগে আবু তালেবের আপন ভাই আবুল কালাম নামের অপর একজন সংঘর্ষের দিনই নিহত হয়েছেন।

নিহত তালেব ও কালাম উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর বেতুরিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।

দুলাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান, বাড়ির আঙ্গিনায় একটি গাছ নিজেদের সীমানায় দাবি করে দুই ভাই আবুল কালাম ও আবু হানিফ পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। এ নিয়ে গত ২৬ জুন রাতে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় ভাতিজা রিপন হোসেন ছুরিকাঘাত করলে কালাম ও তালেবসহ অন্তত চারজন আহত হন। ওই দিন আহতদের পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল কালামকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে আহত আবু তালেব, জামাল হোসেন ও সাজাই হোসেন চিকিৎসাধীন ছিলেন। গুরুতর হওয়ায় আবু তালেবকে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোরে মারা যান আবু তালেব।

এ বিষয়ে সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম তালেবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই আবু হানিফের ছেলে রিপন হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে, তদন্ত চলছে।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি