ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

পাবনায় হত্যা মামলায় পাঁচ জনের যাবজ্জীবন

প্রকাশিত : ২১:১২, ২০ ফেব্রুয়ারি ২০১৯

পাবনার আতাইকুলাই সংঘঠিত আবু সাইদ হত্যা মামলায় পাঁচ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে পাবনার অতিরিক্ত জেলা ও দয়রা জজ আদালত (১) এর বিচারক রুস্তম আলী এই রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, আতাইকুলা থানার আব্দুস সালাম ওরফে খোকন, মাসুদ রানা, শাহিন, সুজানগর উপজেলার শুকুর আলী মোল্লা ও সাইফুল ইসলাম কাঞ্চন।

মামলার বিবরণে জানা যায়, ২০০৯ সালের ১৩ এপ্রিল রাতে আতাইকুলা থানার কুমারগারী গ্রামে আবু সাঈদকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে তার বন্ধুরা। পরদিন নিহতের ভাই রবিউল বাদী হয়ে ৭ জনকে আসামীকরে আতাইকুলা থানাই একটি হত্যা মামলা দায়ের করে।

আতাইকুলা থানার তৎকালীন এস আই আখের আলী তদন্ত শেষে ২০১০ সালের ২৮ ফেব্রুয়ারী ৭ জনকেই অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে। দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্য প্রমান শেষে পাবনার অতিরিক্ত জেলা ও দয়রা জজ আদালত (১) এর বিচারক রুস্তম আলী পাঁচজনকে যাবজ্জীবন এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর ৬ মাস করে সাজার রায় দেন। অপর দুই জনের বিরুদ্ধে অপরাধ প্রমান না হওয়ায় তাদের মামলা থেকে খালাসের রায় দেন। রায় ঘোষনার সময় দুইজন আদালতে হাজির ছিল।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি