ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

পোশাক নিয়ে ট্রোলের শিকার পরিণীতি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮, ২৭ আগস্ট ২০১৮

বলিউড সুন্দরী পরিণীতি চোপড়া। এবার তিনি ভক্তদের হাসির পাত্র হয়ে উঠলেন। তাও আবার পোশাকের জন্য। সম্প্রতি নিজের নতুন সিনেমা ‘নামাস্তে ইংল্যান্ড’র প্রচারণায় মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে অর্জুন কাপুরের সঙ্গে দেখা যায় এ নায়িকাকে। সেখানে পরিণীতি আকাশী রঙের অফ-শোল্ডার বাটন-ডাউন পোশাক পরেছিলেন। কিন্তু এই পোশাকে বেশ অস্বস্তিতে ছিলেন অভিনেত্রী।
অনুষ্ঠানের পরিণীতি ছবি তোলার আগে জামা-চুল ঠিক করে নেন। জামাটা পরে যে তার অস্বস্তি হচ্ছে তা স্পষ্টই বোঝা যায় ছবি দেখে। আর নেট দুনিয়ায় এ নিয়ে ভক্তদের ট্রোলের শিকার হচ্ছেন পরিণীতি।

অনেকেই লিখেছেন- ‘যেসব জামায় অস্বস্তি হয় তা পরার কি দরকার!’
ইনস্টাগ্রামে একজন পরিণীতির ছবির পোস্টে লিখেছেন, ‘পরিণীতির আত্মবিশ্বাস ও ক্যামেরার সামনে লাজুক না হওয়ায় আমি তাকে পছন্দ করতাম। কিন্তু এখন ওজন কমানোর পর সে নিজের সম্পর্কে প্রচণ্ড সচেতন হয়ে গেছে। সব সময় তাকে দেখে মনে হয়, যা পরেছে তাতেই অস্বস্তি হচ্ছে।’
এ ছাড়া পরিণীতির ফ্যানক্লাবে ছবিগুলো শেয়ার হওয়ায় ভক্তরা বলিউডের এ সুন্দরীকে ইচ্ছেমতো ট্রোল করে চলেছেন।

অন্য একভক্ত লিখেছেন, ‘পোশাকটা ওকে একদম মানায় নি। একেবারেই ফিট হয়নি।’

উল্লেখ্য, ছয় বছর আগে ২০১২ সালে পরিণীতির সঙ্গেই ‘ইশকজাদে’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অর্জুন কাপুর। আর বর্তমান সিনেমাটি ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমান-ক্যাটরিনা কাইফ অভিনীত ‘নামাস্তে লন্ডন’ সিনেমার সিক্যুয়েল। মূল সিনেমার মতো সিক্যুয়েলটিও পরিচালনা করছেন বিপুল অমৃতলাল শাহ। এ সিনেমাটি আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে।


সূত্র : এনডিটিভি

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি