ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভিকারুননিসার প্রভাতি ও দিবা শাখা

প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ১১ ডিসেম্বর ২০১৮

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের প্রভাতি ও দিবা শাখার প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে। মঙ্গলবার এক নোটিশে স্কুল কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

প্রতিষ্ঠানটির নবম শ্রেণির ছাত্রী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘটনায় উদ্ভূত পরিস্থিতির মধ্যে এমন সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

জানা গেছে, বাংলা ও ইংরেজি মাধ্যমের প্রথম শ্রেণিতে লটারির মাধ্যমে নির্বাচিত ছাত্রীদের গত ৯ থেকে ১১ ডিসেম্বর ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে। ভর্তির নতুন তারিখ পরে জানিয়ে দেওয়া হবে। এ বিষয়ে সংশ্লিষ্টরা প্রতিষ্ঠানের ওয়েবসাইট, নোটিশ বোর্ড ও ক্ষুদে বার্তায় ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য যথাসময়ে জানিয়ে দেওয়া হবে। তবে কবে নাগাদ ভর্তি কার্যক্রম শুরু হবে তা নিশ্চিত করেনি স্কুল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর স্কুলে অরিত্রীর সামনে তার বাবা-মাকে অপমান করা হয়েছিল।এমন কি তাকে টিসি(ছাড়পত্র)দেওয়ার কথা বলা হয়েছিল তাদের। এরপর অরিত্রী স্কুল থেকে তাৎক্ষণিক বাসায় ফিরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়।

স্বজন ও সহপাঠীদের দাবি, বাবা-মা’র অপমান সইতে না পেরে সে আত্মহত্যা করেছে।

এই ঘটনাকে কেন্দ্র করে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি গোলাম আশরাফ তালুকদার ক্ষমা চেয়েছেন।এই ঘটনায় গ্রেফতার করা হইয় এক শিক্ষককেও।পরে তিনি জামিনে মুক্তি পান।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি