ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রীর জন্য এক হাজার যুবলীগ কর্মীর ‘আত্মাহুতি’র শপথ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৩, ১৬ জুন ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালীর কবিরহাটে এক হাজার যুবলীগ কর্মী নিজেদেরকে আত্মাহুতি দেওয়ার শপথ নিয়েছেন।

বুধবার (১৫ জুন) বিকালে কবিরহাট বাজারে যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে মুজিব চত্তরের সমাবেশে তারা এ শপথ নেন।

উপস্থিত নেতাকর্মীদেরকে শপথ বাক্য পাঠ করান কবিরহাট পৌরসভার সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা আলাবক্স তাহের টিটু।

তিনি বলেন, “মহানবী হযরত মোহাম্মদ (সা.)কে নিয়ে কটূক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কবিরহাট উপজেলা যুবলীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে দরুদ পাঠ করে তাদের আত্মাহুতির শপথ বাক্য পাঠ করান হয়।”

টিটু আরও বলেন, “পঁচাত্তরের ঘাতকদের সমর্থন করা মানেই হত্যার পরিকল্পনা করা। তাই আমরা বিশ্বাস করি শেখ হাসিনাকে বাঁচানোর মালিক আল্লাহ। তবে দলের তৃণমূলের কর্মী হিসেবে নেত্রীর জন্য প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত মর্মে যুবলীগের ওই নেতাকর্মীরা প্রকাশ্যে শপথগ্রহণ করেছেন।”

সমাবেশে কবিরহাট উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাঞ্জুর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা ডা. একেএম জাফর উল্যাহ চৌধুরী, রেজাউল হক শাহীন, সাবেক মেয়র আলাবক্স তাহের টিটু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাঈদ কামাল চৌধুরী রিপন, ধানশালিক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব নবী প্রমুখ।

বক্তরা বলেন, গত একযুগে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নে ষড়যন্ত্রকারীদের গায়ে জ্বালা ধরেছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জনগণ থেকে সরাতে না পেরে হত্যার পরিকল্পনা নিচ্ছে। যুবলীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে তা কখনোই হতে দেওয়া হবে না। 

তারা আরও বলেন, “প্রয়োজনে বুকের তাজা রক্ত দিয়ে দেশের শান্তি ও উন্নয়নের স্বার্থে যুবলীগ নিজেদের জীবন উৎসর্গ করে দিবে।”

এছাড়া গত ১২ বছর কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা অবিলম্বে গণতান্ত্রিক প্রক্রিয়ায় সম্মেলনের মাধ্যমে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কমিটি গঠনের দাবি জানান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি