ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রাইভেটকার খাদে পড়ে নারায়ণগঞ্জে নিহত ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪০, ২০ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৪:০৪, ২০ জানুয়ারি ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। এদের মধ্যে তিনজন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে পুলিশ জানিয়েছে। তারা শনিবার ঢাকায় আওয়ামী লীগের বিজয় সমাবেশ শেষ করে ফিরছিলেন।
শনিবার গভীর রাতে উপজেলার জামপুর ইউনিয়নের তালতলার ভৈরবেরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আজ রোববার সকালে ঘটনার খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে বেলা সাড়ে ১১টায় ফায়ার সার্ভিস খাদে পড়ে যাওয়া প্রাইভেটকারসহ মরদেহগুলো উদ্ধার করে।
নিহতরা হলেন- আড়াইহাজার সদর পৌরসভার বাঘানগর এলাকার মোমেন (৪২), ব্রাহ্মনদী ইউনিয়নের মারওয়ারদী এলাকার শহিদুল্লাহ মোক্তার (৪৫), ড্রাইভার রাজু (৪০) ও আওয়ামী লীগ নেতা রিপন (৪০)।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার ঢাকায় আওয়ামী লীগের বিজয় সমাবেশ শেষ করে একটি প্রাইভেটকারে তারা ঢাকা থেকে আড়াইহাজারে ফিরছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদের পানিতে তলিয়ে যায়। সকালে গাড়িটি ভেসে উঠলে এলাকাবাসীর মাধ্যমে পুলিশ খবর পেয়ে গাড়িসহ মরদেহগুলো উদ্ধার করে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ আলম জানান, ঘন কুয়াশার কারণে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা। নিহতদের স্বজনরা মরদেহ নিয়ে গেছে।
এসএ/

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি