ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে হারিয়েছে ঢাকা আবাহনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ৫ মে ২০১৭

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ১০৭ রানের বড় ব্যবধানে হারিয়েছে ঢাকা আবাহনী। আর ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৬ উইকেটের জয় পেয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। দিনের অন্য ম্যাচে ফতুল্লায় প্রাইম দোলেশ্বর ক্লাবকে ৬ উইকেটে হারিয়েছে মোহামেডান।
বিকেএসপির তিন নাম্বার গ্রাউন্ডে আবাহনীর বিপক্ষে জয়ের জন্য ৩০৬ রানের বড় টার্গেট তাড়া করতে গিয়ে মাত্র ১৯৮ রানে গুটিয়ে যায় প্রাইম ব্যাংক। শুভাগত হোম নিয়েছে ৫ উইকেট। এর আগে প্রথমে ব্যাট করতে নেমে সাদমান ইসলামের সেঞ্চুরিতে ৩০৫ রান সংগ্রহ করে ঢাকা আবাহনী। সাদমান করেন ১০৩ রান। এছাড়া লিটন দাসের ব্যাট থেকে আসে ৬৫ রান।
বিকেএসপির চার নাম্বার গ্রাউন্ডে দিনের অন্য ম্যাচে লোক স্কোরিং ম্যাচে ভিক্টোরিয়ার বিপক্ষে জয়ের জন্য ১৫৬ রানের সহজ লক্ষ্য তাড়া করতে গিয়ে ৪ উইকেট হারিয়ে সহজ তুলে নেয় লিজেন্ডস অব রুপগঞ্জ। দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রান করেন পিনাক ঘোষ। প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৫৫ রানে গুটিয়ে যায় ভিক্টোরিয়া। পাকিস্তানি রিক্রুট রাজা আলী নিয়েছেন ৩টি উইকেট।
ফতুল্লায় প্রাইম দোলেশ্বরের বিপক্ষে জয়ের জন্য ২২৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভারতীয় ক্রিকেটার অভিষেক মিত্রর ৯৫ রানে ভর করে দারুন জয় পায় মোহামেডান। অভিষেক করেন ৯৫ রান। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে  ৯ উইকেটে ২২৮ রান সংগ্রহ করে প্রাইম দোলেশ্বর। আব্দুল মজিদ ৫০ আর জাকের আলী করেন ৪০ রান।


 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি