ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মেগান মার্কেল

‘প্রিয়াঙ্কা-নিকের ঘরে আসবে প্রতিভাবান শিশু’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২, ৩০ জুলাই ২০১৮

বলিউড থেকে হলিউড, সর্বত্রই হৈ চৈ পড়ে গেছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে নিয়ে। সেই উত্তেজনা গিয়ে পৌঁছেছে খোদ ব্রিটিশ রাজ পরিবারেও। প্রিয়াঙ্কা নিকের বিয়ে নিয়ে বেশ আগ্রহী ব্রিটিশ যুবরানী তথা ডাচেস অফ সাসেক্স মেগান মার্কেল। শুধু বিয়ে নয়, প্রিয়াঙ্কা নিকের সন্তানের স্বপ্নও দেখে ফেলেছেন মেগান মার্কেল।

জানা যাচ্ছে, গত সপ্তাহেই নিক জোনাসকে নিয়ে ব্রিটিশ রাজবাড়িতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তার প্রিয় বান্ধবী তথা ডাচেস অফ সাসেক্স মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির সঙ্গে নিকের আলাপ করাতেই সেখানে যান তিনি। প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কে বেশ খুশি মেগানও। এই জুটিতে পারফেক্ট ম্যাচ বলেই মনে করছেন ব্রিটিশ যুবরানী। শুধু তাই নয়। মেগান নাকি প্রিয়াঙ্কা নিকের সন্তানের স্বপ্নও দেখে ফেলেছেন।

একটি বিশেষ সূত্র জানাচ্ছে, ‘মেগান আশা করছেন খুব শীঘ্রই প্রিয়াঙ্কা ও নিকে ফুটফুটে, সুন্দর ও প্রতিভাবান সন্তান জন্ম নেবে। এমকি প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে উপস্থিত থাকতেও বেশ উৎসাহী মেগান মার্কেল।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকেই মেগান মার্কেলের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব তৈরি হয়। গত ১৯ মে মেগান-হ্যারির বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কাও।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি