ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রেমিকাকে কৌশলে গর্ভপাত, ব্যাগে ভরে থানায় হাজির কলেজছাত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১২, ২২ আগস্ট ২০১৯

কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে প্রেমিকাকে গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে এক প্রেমিকের বিরুদ্ধে। রংপুরের গংঙ্গাচড়া উপজেলার এ ঘটনায় বুধবার পরিবারের লোকজনসহ গর্ভপাতকৃত ওই সন্তান ব্যাগে ভরে থানায় উপস্থিত হয়ে প্রেমিক ও তার বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ওই কলেজ ছাত্রী।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বড়বিল ইউনিয়নের লাঙ্গলেরহাট এলাকার উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে ভাংনী এলাকার বিশাদুর রহমানের ছেলে জনির। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণও করে জনি। এতে ওই কলেজছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি প্রেমিক জনিকে জানিয়ে বিয়ের জন্য চাপ দেয় মেয়েটি। কিন্তু বিভিন্নভাবে টালবাহনা করে সময় অতিবাহিত করতে থাকে সে।

ভুক্তভোগী ওই তরুণী বলেন, গর্ভে সন্তান এলে জনিকে বিষয়টি জানাই। কিন্তু জনি বিয়ের আগে গর্ভের সন্তান নষ্ট করতে বললে আমি তার কথায় রাজি না হয়ে বিয়ের জন্য চাপ দিই। এভাবে জনির টালবাহনায় আমার গর্ভের সন্তানের বয়স ৪ মাস হলে জনি হঠাৎ ঢাকায় পালিয়ে যায়। পরে মোবাইলে জনির সঙ্গে যোগাযোগ করলে সে আরও ২ মাসের বেশি সময় পার করে এবং আমার গর্ভের সন্তানের বয়স ৬ মাস হয়ে যায়।

কলেজছাত্রী আরও জানায়, গত ১৯ আগস্ট বিকেলে রংপুর শহরের একটি ক্লিনিকে কর্মরত জনির বন্ধু শিমুল এসে জনির সঙ্গে বিয়ের কথা বলে আমাকে নিয়ে যায়। শিমুল তার কর্মরত ক্লিনিকে আমাকে বসিয়ে রাখে এবং জনি ঢাকা থেকে রওনা হয়েছে বলে জানায়। অপেক্ষার এক পার্যায়ে শিমুল জনির কথামতো কৌশলে খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে খাওয়ালে আমি ঘুমিয়ে পড়ি। পরদিন মঙ্গলবার সকালে আমার গর্ভপাত হয়ে ৬ মাসেরও বেশি বয়সের সন্তান নষ্ট হয়ে যায়। আমি উপায় না পেয়ে ওই নষ্ট সন্তানকে কৌশলে ব্যাগে ভরে বাড়িতে নিয়ে আসি। পরে পরিবারের লোকজন নিয়ে থানায় হাজির হই।

এদিকে, ঘটনার সত্যতা নিশ্চিত করে গঙ্গাচড়া থানার ওসি মশিউর রহমান বলেন, মেয়েটি তার গর্ভপাত ঘটানো সন্তান নিয়ে থানায় এসেছেন এবং নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এখন তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি