ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৯, ২৯ জুন ২০২২

ময়মনসিংহে প্রেমের সম্পর্কের বিরোধের জের ধরে ছেলের মা লাইলি বেগমকে (৩৫) আগুনে ঝলসে হত্যা করেছে মেয়ের মা নাসরিন আক্তার (৩৮) ও তার সহযোগী আছিয়া আক্তার কনা (৩৬)। মঙ্গলবার সকাল ৯টার দিকে নগরীর চর ঈশ্বরদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী ওই নারী রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ সদর উপজেলার চর ঈশ্বরদিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে সিরাজুলের (২০) সঙ্গে প্রতিবেশি কাজল ওরফে খোকার মেয়ে খুকির (১৮) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু তাদের পরিবার মেনে না নেওয়ায় সিরাজুল ও খুকি গত ২৬ জুন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে স্থানীয়রা মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন।

মঙ্গলবার সকাল ৯টার দিকে প্রতিবেশি কামালের স্ত্রী নাসরিন (৩৮), মেয়ের মা আছিয়া আক্তার কনা (৩৬) ও জাহাঙ্গীরের স্ত্রী আছমা এসে ছেলের মা লাইলির শরীরে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয়রা লাইলিকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গুরুত্বর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে লাইলি মারা যান। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি