ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রেমিকের বিয়ের খবরে ফাঁসে ঝুলছেন প্রেমিকা

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৯, ২০ আগস্ট ২০১৯

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের প্রেমিক রায়হানের বাড়ি থেকে প্রিয়া আক্তার নামে এক প্রেমিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে ইউনিয়নের হাউলি কেউটিল এলাকার প্রেমিকের বাড়ির কাঁঠাল গাছ থেকে প্রিয়া আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, প্রিয়া গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের হাউলি কেউটিল গ্রামের সন্তোস মোল্লার মেয়ে।সে গোয়ালন্দ দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী।প্রিয়ার প্রেমিক রায়হান শেখ(২২)একই গ্রামের বারেক শেখের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, আগামী শুক্রবার প্রেমিকের বিয়ের খবর শুনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রিয়া।তবে রায়হানের পরিবার এটিকে আত্মহত্যা বললেও প্রিয়ার পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।দীর্ঘদিন তাদের প্রেমের সম্পর্ক ছিল।

প্রিয়ার বাবা সন্তোস মোল্লা বলেন,আমার মেয়েকে তারা পরিকল্পিতভাবে হত্যা করেছে।প্রিয়ার শরীরে আঘাতের চি‎হ্ন রয়েছে।

প্রিয়ার বোন আলেয়া আক্তার বলেন, আমার ছোটবোন প্রিয়াকে খুন করেছে তারা। আমরা প্রিয়ার হত্যাকারিদের বিচার চাই।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ওসি রবিউল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছে প্রিয়া। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ওসি আরও বলেন, প্রিয়া ও রায়হান দুজনেই প্রতিবেশি। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।মেয়ের পরিবার গরিব হওয়ায় প্রেমের সম্পর্ক মানেনি ছেলের পরিবার।আগামী শুক্রবার রায়হানের বিয়ে ঠিক করে তার পরিবার।এই অবস্থায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রিয়া। এঘটনায় প্রিয়ার ভাই থানায় একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি