ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রেমিকের সঙ্গে সংসার পাতার স্বপ্ন দেখেছিলেন গৃহবধূ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৯, ১৬ অক্টোবর ২০২১

স্বামী ঘাতক মুসলিমা বিবি

স্বামী ঘাতক মুসলিমা বিবি

পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে নতুন করে সংসার পাতার স্বপ্ন দেখেছিলেন তিনি, তাইতো দুজনে মিলে স্বামীকে দুনিয়া ছাড়া করলেন তাঁরা। দুর্গাপূজার মধ্যেই পশ্চিমবঙ্গের কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকায় ঘটল এমন নির্মম খুনের ঘটনা। পুলিশের জেরায় নিজের অপরাধ স্বীকারও করেছেন মুসলিমা বিবি নামের ওই গৃহবধূ। 

স্থানীয় পুলিশ সূত্রে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, গত ১৩ অক্টোবর মহা অষ্টমীর রাতেই ঘটেছে এই খুনের ঘটনা। অভিযুক্ত স্ত্রী মুসলিমা বিবি লেদার কমপ্লেক্স থানার বাসিন্দা স্বামী আনসার আলী গাজীকে প্রথমে ঘুমের ওষুধ খাইয়ে সংজ্ঞাহীন করে দেয়। তারপর ওই অবস্থাতেই শ্বাসরোধ করে হত্যা করে তাঁকে। এই কাজে হাত লাগিয়েছিল ওই গৃহবধূর প্রেমিকও। 

কলকাতা পুলিশের জেরায় এসব কথাই স্বীকার করেছেন মুসলিমা বিবি। তবে এই ঘটনার পর থেকেই পলাতক তাঁর প্রেমিক। মুসলিমা ধরা পড়েছেন বুঝতে পেরেই ফেরার হয়েছে সে।

পুলিশকে দেয়া মুসলিমার বয়ান অনুযায়ী, স্বামীর সঙ্গে মনের মিল ছিল না তাঁর। যে কারণে অশান্তি লেগেই থাকত। বিপরীতে প্রেমিকের কাছে মিলেছিল ভালোবাসা। যুবকটি ওই এলাকারই বাসিন্দা হওযায় সুবিধা হয়েছিল পরকীয়া প্রেমে। যার জেরে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে নতুন করে সংসার পাতার স্বপ্ন দেখেছিল মুসলিমা বিবি। তাইতো পথের কাঁটা স্বামীকে হত্যা করে সরিয়ে দেয়া হলো। কিন্তু শেষ রক্ষা হলো কই?

জানা গেছে, মহা অষ্টমীর রাতে স্বামী, ছেলে ও পুত্রবধূকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন মুসলিমা। এতে তাঁরা ঘুমিয়ে পড়লে বাড়িতে আসে প্রেমিক। তারপর দু’জন মিলে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে আনসার আলী গাজীকে। এরপর ছেলে ও পুত্রবধূর ঘুমের ঘোর কাটলে বাবাকে বিছানায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আনসার আলীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

তবে অভিনয় চলে তারপরও। স্বামীর মৃত্যুর খবরে কেঁদে বুক ভাসায় স্ত্রী মুসলিমা। অবশ্য তারপরও ছেলের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেয় সে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। যার রিপোর্টে দেখা যায়, শ্বাসরোধ করেই খুন করা হয়েছে আনসার আলীকে। তখনই তদন্তে নেমে মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। 

দফায় দফায় জিজ্ঞাসাবাদে ভেঙে পড়েন মুসলিমা বিবি। নিজের অপরাধ স্বীকার করে নেন তিনি। আর তখনই তাকে গ্রেফতার করে পুলিশ। তবে পলাতক রয়েছে তাঁর পরকীয়া প্রেমিক সেই যুবক। সূত্র- হিন্দুস্তান টাইমস

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি