ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রেমের প্রস্তাব দেয়ালে লিখে রাখত অনেকে: নিপুণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩০, ৩ আগস্ট ২০১৭ | আপডেট: ২০:১১, ৩ আগস্ট ২০১৭

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা নিপুণ। ছবিতে চরিত্রের প্রয়োজনে অনেকের সঙ্গে প্রেম-ভালবাসা হয়েছে তার। কিন্তু বাস্তব জীবনে বিয়ের আগে ‘প্রেমশূন্য’ থেকেছেন তিনি। কারণ তার পিতা ছিলেন প্রশাসনিক কর্মকর্তা। অনেকের মনে ভাললাগা উকি দিলেও প্রকাশের সাহস পাননি কেউ। তাই প্রেম বা ভালবাসার প্রস্তাব দেয়ালে লিখে রাখত যুবকেরা।

অসংখ্য যুবকের কল্পনায় সীমাবদ্ধ থাকা সে প্রেমের বিষয়ে নিপুণ বলেন, প্রেম করার সুযোগই তো পাইনি। প্রেমের আগেই আমার বিয়ে হয়ে গেছে। বিশ্ববিদ্যালয়ে সপ্তম সেমিস্টারে থাকতে আমার বিয়ে হয়ে যায়। এছাড়া আমার বাবা তো সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা ছিলেন। তাই এলাকার কেউ তাঁর ভয়ে আমাকে প্রেমের প্রস্তাব দেওয়ার সাহস পেতেন না।

নিপুন গণমাধ্যমকে বলেন, একটা মজার স্মৃতি পাঠকদের সঙ্গে শেয়ার করতে পারি। ১৯৯১ সালের ঘটনা। বাবা সে সময় বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন। আমি সেখানকার একটি স্কুলের ক্লাস সিক্সে পড়ি। শাবনাজ-নাঈম অভিনীত চাঁদনি তখন ব্যাপক আলোচিত একটি ছবি। আর ছবির নায়িকা শাবনাজও তখন সুপারহিট। স্কুলের অনেক ছাত্র আমার চেহারার সঙ্গে শাবনাজের তুলনা করত। কিন্তু কেউ সামনে বলার সাহস পেত না বলে স্কুলের দেয়ালে লিখে রেখে যেত। যা দেয়ালেই সীমাবদ্ধ থাকতো।

আরকে/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি